শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ || ১২ বৈশাখ ১৪৩১ || ১৪ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

বেলা বাড়ার সাথে বাড়ছে গাড়ি, তৎপর আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী

স্টাফ করেসপন্ডেন্ট

১২:৪৭, ৪ জুলাই ২০২১

আপডেট: ১২:৫২, ৪ জুলাই ২০২১

৪৬১

বেলা বাড়ার সাথে বাড়ছে গাড়ি, তৎপর আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী

দেশজুড়ে চলমান সর্বাত্মক লকডাউনের চতুর্থ দিনে রাজধানীতে বেলা বাড়ার সাথে সাথে বাড়ছে গাড়ির সংখ্যা। তবে তৎপর রয়েছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীও। কোনো কোনো চেকপোস্টে যানবাহনের দীর্ঘ সারিও দেখা গেছে। 

রবিবার (৪ জুলাই) সকালে রাজধানীর বিভিন্ন সড়কে দেখা যায়, যৌক্তিক কারণ দেখাতে না পারা ব্যক্তিগত গাড়িগুলোকে ঘুরিয়ে দেওয়া হচ্ছে। তবে প্রতিষ্ঠানের নামে থাকা গাড়ি রাস্তায় চলতে পারছে। 

রোববার সকাল ৮টা থেকে সাড়ে ৯টা পর্যন্ত মিরপুর রোড ও গাবতলী চেকপোস্ট ঘুরে দেখা যায়, প্রত্যেকটা গাড়ি থামানো হচ্ছে। অপ্রয়োজনে বের হওয়া গাড়িগুলোকে মামলাও দেওয়া হচ্ছে।  

প্রজ্ঞাপনে বলা ছিল, কোনো ব্যক্তিগত গাড়ি রাস্তায় নামবে না। প্রয়োজনে অফিস তার কর্মীদের যাতায়াতের ব্যবস্থা করবে। মূলত এই বিষয়টি মাথায় রেখেই পুলিশ গাড়িগুলোকে কঠোরভাবে চেক করছে।

রাস্তায় জটের বিষয়ে জানতে চাইলে ধানমন্ডি ট্রাফিক জোনের সহকারী পুলিশ কমিশনার জাহিদ আহসান বলেন, আজ সপ্তাহের প্রথম কর্মদিবস। এছাড়া লকডাউনের চতুর্থ দিন। বিগত তিনদিনের তুলনায় আজ  গাড়ির চাপ একটু বেশি। গাড়ির চাপ বেশি থাকলেও আমাদের সদস্যরা কঠোরভাবেই দায়িত্ব পালন করে যাচ্ছে। এছাড়া বেশকিছু গাড়ি আমরা ঘুরিয়ে দিয়েছি। কারণ রাস্তায় বের হওয়ার পক্ষে যথাযথ কারণ তাদের ছিল না। 

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank
খবর বিভাগের সর্বাধিক পঠিত