মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ || ১০ বৈশাখ ১৪৩১ || ১২ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

বিস্ফোরণ ঘটেছিলো দুটি, তদন্তে নতুন মোড়

বিশেষ সংবাদদাতা

১৪:৩২, ২৯ জুন ২০২১

আপডেট: ১৪:৩৫, ২৯ জুন ২০২১

১০০০

বিস্ফোরণ ঘটেছিলো দুটি, তদন্তে নতুন মোড়

মগবাজারের ৭৯ আউটার সার্কুলার রোড ভবনটিতে পরপর দুটি বিস্ফোরণ ঘটেছিলো। একটি ভিডিও ফুটেজের মাধ্যমে বিষয়টি নিশ্চিত হয়েছেন তদন্ত সংশ্লিষ্টরা। ঘটনার তৃতীয় দিনে মঙ্গলবার (২৯ জুন) বিষয়টি জানা গেছে।

তদন্ত সংশ্লিষ্টরা জানিয়েছেন, তাদের হাতে এমন একটি ভিডিও ফুটেজ পৌঁছেছে যাতে দেখা যাচ্ছে ঠিক একই জায়গায় সেকেন্ড খানেক কিংবা তার একটু বেশি ব্যবধানে একই রকম দুটি অগ্নিস্ফুলিঙ্গ বের হয়ে আসে। এতেই তারা নিশ্চিত হয়েছেন যে সেই সন্ধ্যায় একটি নয় দুটি বিষ্ফোরণ ঘটে। 

একটি বিষ্ফোরণের সাথে সাথে অপরটি ঘটে যাওয়ায় তাতে সৃষ্ট শব্দ থেকে বিষয়টি বোঝার উপায় নেই এমনটাই বলছিলেন তদন্ত সংশ্লিষ্ট একজন। নাম প্রকাশে অনিচ্ছুক ওই উর্ধ্বতন কর্মকর্তা বলেন, ভিডিওটি থেকেই তারা নিশ্চিত হতে পেরেছেন দুটি বিস্ফোরণের বিষয়। ভিডিও ফুটেজটি তাদের হাতে আসে ঘটনার ৩৬ ঘণ্টা বা তারও কিছু পর।

ঠিক কোন স্থানের সিসি ক্যামেরা ফুটেজ এটি তা জানায়নি দায়িত্বশীল সূত্রটি। তবে তিনি বলেছেন, এই দুটি বিস্ফোরণ ঘটনার তদন্তে নতুন মোড় আনবে। স্রেফ গ্যাসের বিস্ফোরণ হলে, পরপর দুটি কেনো ঘটবে, তা যাচাই করে দেখতে হবে বলেও জানান ওই কর্মকর্তা। তদন্তের স্বার্থে ফুটেজটি এখনই প্রকাশ্য করা হচ্ছে না বলেও জানান তিনি।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank
খবর বিভাগের সর্বাধিক পঠিত