মঙ্গলবার   ২৮ মে ২০২৪ || ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১ || ১৮ জ্বিলকদ ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

শুটিংয়ে ক্যামেরার সামনে সন্তান জন্ম দিলেন অভিনেত্রী!

অপরাজেয় বাংলা ডেস্ক

১৭:০৯, ৩১ মার্চ ২০২৪

৫৮২

শুটিংয়ে ক্যামেরার সামনে সন্তান জন্ম দিলেন অভিনেত্রী!

সালমান খান, আমির খানসহ অনেকের সঙ্গে পর্দা ভাগ করেছেন বলিউড অবিনেত্রী শ্বেতা মেনন। দর্শকরাও হয়েছেন মুগ্ধ। সঙ্গে বিতর্কিতও হতে হয়েছে। শুটিংয়ের সময় ক্যামেরার সামনে সন্তান জন্ম দিয়ে কটাক্ষের শিকার হয়েছিলেন তিনি। ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য।

২০১৩ সালের 'কালিমান্নু' ছবির একটি দৃশ্যে গর্ভবতী দেখানো হয় শ্বেতাকে। গর্ভবতী নারীর জীবন নিয়ে নির্মিত সিনেমাটিতে শুটিংয়ের সময় গর্ভবতী ছিলেন অভিনেত্রী।

মুম্বাইয়ের নানাবতী হাসপাতালে কন্যা সন্তানের জন্ম দেন শ্বেতা। তার ওই মেয়ের নাম সাবিনা। শ্বেতার ডেলিভারির ৪৫ মিনিটের দৃশ্যটি পরিচালক শ্যুট করেছিলেন। প্রসবের আগে অপারেশন থিয়েটারে তিনটি ক্যামেরা বসানো হয়েছিল।

তবে ছবিটি তুমুল জনপ্রিয়তা অর্জন করলেও একটি অংশ ভালোভাবে নেননি বিষয়টি। সিনেমায় সন্তান প্রসবের দৃশ্য দেখানো অনৈতিক বলে মন্তব্য করেছিলেন তারা। সেইসঙ্গে শ্বেতাকেও হতে হয়েছিল কটাক্ষের শিকার।

শ্বেতা তার ক্যারিয়ার শুরু করেছিলেন মালয়ালম চলচ্চিত্রের মাধ্যমে। সুনীল শেঠির 'পৃথ্বী' সিনেমার মাধ্যমে বলিউডে তার অভিষেক হয়। এ পর্যন্ত তিনি ৩০টিরও বেশি হিন্দি ছবিতে অভিনয় করেছেন। দক্ষিণে বেশ জনপ্রিয় ছিলেন তিনি।

 

 

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank