বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪ || ১৪ চৈত্র ১৪৩০ || ১৬ রমজান ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

ভালোবাসুন ১০ উপহারে

লাইফস্টাইল ডেস্ক

১১:৪১, ১৪ ফেব্রুয়ারি ২০২১

১৩৮৫

ভালোবাসুন ১০ উপহারে

শীত শেষ না হতেই প্রকৃতি জানান দিচ্ছে বসন্তের আগমন। প্রকৃতির হাওয়া যেন গুনগুনিয়ে কানে কানে বলে যায়, ওরে এ যে ভালোবাসার মৌসুম। বছর ঘুরে গুটি গুটি পায়ে এগিয়ে এলো বিশ্ব ভালোবাসা দিবস।

আজ রবিবার (১৪ ফেব্রুয়ারি) একইসঙ্গে পহেলা ফাল্গুন। অনেকেই দিনটিকে নিজের মতো করে উদযাপন করছেন। অনেকেই প্রিয় মানুষটিকে উপহার দিচ্ছেন। তবে কোন উপহার দিচ্ছেন, সেদিকে খেয়াল রাখুন। জেনে নিন ভালোবাসার মানুষের জন্য ভালোবাসা দিবসের সেরা ১০ উপহার-

একগুচ্ছ ফুল
ফুল ভালোবাসেন না-এমন মানুষ পৃথিবীতে খুঁজে পাওয়া ভার। কমবেশি সবাই এটি পছন্দ করেন। কাজেই যাকে ভালোবাসেন ভালোবাসা দিবসে তাকে একগুচ্ছ ফুল দিয়েই বরণ করুন। তাতে ফুলের মতো ভালোবাসাও পূত ও পবিত্র মনে হবে। তাই ফুল হোক ভালোবাসার মানুষটির জন্য প্রথম উপহার।

চকলেট
চকলেটও ভালোবাসা দিবসের একটি ভালো উপহার। সুতরাং প্রিয় মানুষটির জন্য তার পছন্দমতো এক বাক্স চকলেট কিনুন। পারলে ব্রান্ডের দামি কোনো চকলেটও উপহার দিন। কনফেকশনারি দোকানগুলোতে বিভিন্ন আকৃতির চকলেটের বাক্সগুলো ২০০ থেকে ৩০০০ টাকার মধ্যেই পাওয়া যায়।

কার্ড
ভালোবাসার মানুষটিকে উপহার হিসেবে কার্ডও দিতে পারেন। তাতে ভালো লাগা কোনো মুহূর্তের কথা অথবা মনের কোনো ইচ্ছার কথা লিখে দিন। এমনকি মনের না বলা কথাও লিখে জানাতে পারেন। তাতে করে প্রিয় মানুষটি আপনাকে আরও গভীরভাবে চিনবেন।

বই
শুধু ফুল, চকলেট আর কার্ড নয়, ভালোবাসার মানুষটিকে তার পছন্দমতো কোনো বই উপহার দিতে পারেন। কথার ছলেই তার কাছে জেনে নিন কোন ধরনের বই তার পছন্দ। এতে প্রেম বাড়ে।

পোশাক
‘বিশ্ব ভালোবাসা দিবস’ উপলক্ষে বুটিক হাউজগুলোতে পোশাকের নতুন নতুন কালেকশন দেখা যায়। কাজেই উপহার হিসেবে পছন্দের কোনো পোশাকও কিনতে পারেন। আর সারপ্রাইজ হিসেবে ভালোবাসার মানুষকে দিতে পারেন।

পারফিউম
ভিন্ন রং ও সুবাসের পারফিউম অথবা বডি স্প্রে দিয়েও প্রিয় মানুষটিকে চমকে দিতে পারেন। এগুলো যতদিন তিনি ব্যবহার করবেন, ততদিন আপনাকে গভীরভাবে মনে রাখবেন।

ফটোফ্রেম
নিজেদের যুগলবন্দির ছবি ফ্রেমে বাঁধিয়ে প্রিয়জনকে উপহার দিন। ছবিটি শুধু স্মৃতি হিসেবেই থাকবে না; বরং সেটি সম্পর্ক আরও মধুর করে তুলবে।

সিরামিকের উপহার
এ বিশেষ দিনে ভালোবাসার মানুষকে সিরামিকের মগ, শোপিস কিংবা চাবির রিংও উপহার দিতে পারেন। পারলে দুজনের একটি ছবি সিরামিকের প্লেটে প্রিন্ট করিয়েও নিতে পারেন। এটি করতে দাম পড়বে মাত্র ৮০০-১০০০ টাকা। 

মোবাইল
ভালোবাসা দিবসের শ্রেষ্ঠ উপহার হতে পারে মোবাইল। সঙ্গীর পছন্দমতো সেট কিনে তাকে উপহার দিন। এর সঙ্গে মোবাইল কভার উপহার দিতে ভুলবেন না।

গয়না
ভালোবাসার মানুষটিকে ছোট্ট কোনো গয়নাও উপহার দিতে পারেন। চাইলে তাকে আংটি অথবা হাতের ব্রেসলেট দিতে পারেন। তবে কেনার সময় অবশ্যই প্রিয়জনের সঙ্গে যাতে মানানসই হয় তা ভেবে কিনুন।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank