শনিবার   ২০ এপ্রিল ২০২৪ || ৬ বৈশাখ ১৪৩১ || ০৮ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

সাসেক্সেস আর ইন ড্রাইভিং সিটস, আসছে ৯০ মিনিটের ধামাকা অপরাহ শো

পৃথিবীজুড়ে ডেস্ক

১৫:৫৩, ২ মার্চ ২০২১

আপডেট: ১৮:০৯, ২ মার্চ ২০২১

৫৮০

সাসেক্সেস আর ইন ড্রাইভিং সিটস, আসছে ৯০ মিনিটের ধামাকা অপরাহ শো

সাসেক্সেস আর ইন ড্রাইভিং সিটস
সাসেক্সেস আর ইন ড্রাইভিং সিটস

সাসেক্সেস আর ইন ড্রাইভিং সিটস। এটাই খবরে শিরোনাম। ব্রিটিশ রাজপরিবারের কেউ চালকের আসনে বসে নিজের গাড়ি নিজেই চালিয়ে নিয়ে যাচ্ছেন এমনটায় খবরের ’অভিনবত্ব’ উপাদান রয়েছে বলেই হয়তো জনপ্রিয় ব্রিটিশ ট্যাবলয়েড দ্য ডেইলি মেইল এমন শিরোনামই বেছে নিয়েছে। সঙ্গে ছবিও রয়েছে। তাতে দেখা যাচ্ছে একটি রেঞ্জ রোভার নিজেই চালিয়ে নিচ্ছেন প্রিন্স হ্যারি । পাশের সিটে বসা তার স্ত্রী মেগান। পেছনের সিটে মেগানের মা ডোরিয়া। 

ক্যামেরাম্যানের লেন্সে তারা ধরা পড়েন গত রবিবার স্থানীয় সময় বিকেলে। তখন হ্যারি ও মেগান বিশ্বখ্যাত অপরাহ উেইনফ্রে শো’র রেকর্ডিং শেষ করে বের হয়েছিলেন। রাজ পরিবার থেকে বের হয়ে আসার অবিশ্বাস্য ঘটনা নিয়েই সেখানে তারা কথা বলেন।

এদিকে হ্যারি-মেগানের এই ছবি প্রকাশিত হওয়ার পরপরই অপরাহ শো-তে তাদের কথপোকথনের দুটি শর্টক্লিপ প্রকাশ করা হয়। এতে রাজ পরিবারের নানা ঘটনা জানা যাবে বলেই ধারণা করা হচ্ছে। বিশেষ করে সতর্ক করে দেওয়া হয়েছে রাজ পরিবারের সদস্যারা যেনো সাক্ষাৎকারটি প্রচারের সময় সোফার পেছনে লুকিয়ে পড়েন। 

ওই সাক্ষাৎকারে এক পর্যায়ে হ্যারি তার প্রয়াত মা প্রিন্সেস ডায়ানার মৃত্যু নিয়েও কথা বলেছেন অপরাহর সঙ্গে। আর বলেছেন, ‘ইতিহাসের পুনরাবৃত্তি’ই ছিলো তার সবচেয়ে বড় ভয়। আর সেটাই তার রাজপরিবার ছেড়ে যাওয়ার প্রধান কারণ।  

ক্লিপ দুটোতে মেগান কথা বলছেন এমন কিছু নেই। তবে তার চুপ থাকার পেছনে রাজপরিবারের চাপ ছিলো কিনা তা জানার চেষ্টা অপরাগ করেছে। 

৯০ মিনিটের সাক্ষাৎকারটি আগামী ৭ মার্চ ইস্টার্ন টাইম রাত ৮টায় সিবিএস টেলিভিশনে দেখানো হবে। 

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank
পৃথিবীজুড়ে বিভাগের সর্বাধিক পঠিত