শনিবার   ২০ এপ্রিল ২০২৪ || ৬ বৈশাখ ১৪৩১ || ০৯ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

‘জয় বাংলা’ স্লোগানে পশ্চিমবঙ্গকে বাংলাদেশ বানাতে চায় তৃণমূল

ইন্টারন্যাশনাল ডেস্ক

১২:৩৮, ১৫ ফেব্রুয়ারি ২০২১

আপডেট: ১২:৪২, ১৫ ফেব্রুয়ারি ২০২১

৬৯৫

‘জয় বাংলা’ স্লোগানে পশ্চিমবঙ্গকে বাংলাদেশ বানাতে চায় তৃণমূল

ভারতীয় জনতা পার্টির (বিজেপি) নেতা শুভেন্দু অধিকারী বলেছেন, ‘জয় বাংলা’ স্লোগান আমদানি করে পশ্চিমবঙ্গকে বাংলাদেশ বানাতে চায় ক্ষমতাসীন তৃণমূল কংগ্রেস (টিএমসি)। ভারতের অন্যতম অঙ্গরাজ্যটির মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির নেতৃত্বাধীন সরকারকে আক্রমণ করে এ মন্তব্য করেন তিনি।

রবিবার (১৪ ফেব্রুয়ারি) দার্জিলিং জেলার মহকুমা সিলিগুড়িতে গণমাধ্যমের মুখোমুখি হন অধিকারী। এসময় তিনি দাবি করেন, আসন্ন বিধানসভা নির্বাচনে ব্যাপক সংখ্যাগরিষ্ঠতা নিয়ে পশ্চিমবঙ্গের ক্ষমতা দখল করবে বিজেপি।

অধিকারী বলেন, তারা (টিএমসি) কী করে, সেটা ব্যাপার নয়; তৃতীয় মেয়াদে তৃণমূলকে ভোট না দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন পশ্চিমবঙ্গের জনগণ। বড় ব্যাবধানে জিতে সেখানে শাসনে আসবে বিজেপি। মোদি জি ও অমিত শাহ জি স্লোগান দিয়েছেন-’২০১৯ এ হাফ, ২০২১ এ সাফ’ এবং এটা ঘটতে যাচ্ছে।

তিনি যোগ করেন, আজ থেকে ৪ বছর আগে নারায়ণগঞ্জের (বাংলাদেশ) সাংসদ শামীম ওসমান স্লোগান দেন ‘খেলা হবে’। সেই শ্লোগান এখন তৃণমূল দিচ্ছে। পশ্চিমবঙ্গকে বাংলাদেশ বানাতে চায় তৃণমূল। যে কারণে ‘জয় বাংলা’ স্লোগানও আমদানি করেছে তারা। কিন্তু আমাদের স্লোগান-’ভারত মাতা কি জয়’ এবং ‘জয় শ্রী রাম’। এটা মনে রাখতে হবে।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank
পৃথিবীজুড়ে বিভাগের সর্বাধিক পঠিত