বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ || ১১ বৈশাখ ১৪৩১ || ১৩ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

টেক্সাসে ট্রাক্টর ট্রেইলার থেকে ৪৬ মরদেহ উদ্ধার

নিউজ ডেস্ক

০৮:৫৭, ২৮ জুন ২০২২

আপডেট: ০৯:০১, ২৮ জুন ২০২২

৩১৯

টেক্সাসে ট্রাক্টর ট্রেইলার থেকে ৪৬ মরদেহ উদ্ধার

টেক্সাসের স্যান অ্যান্টোনিওতে একটি ট্রাক্টর ট্রেইলারের মধ্য থেকে ৪৬টি মরদেহ উদ্ধার করা হয়েছে। মেক্সিকো থেকে এই ট্রেইলারে চেপে যুক্তরাষ্ট্রে আসছিলো তারা, এমনটাই প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। এটি এমন ঘটনায় যুক্তরাষ্ট্রে সাম্প্রতিক বছরগুলোর মধ্যে সবচেয়ে বেশি মৃত্যু বলে, উল্লেখ করছে সংবাদমাধ্যমগুলো। পুলিশ ট্রাক্টরটি স্যান অ্যান্টোনিওর অদূরে শহরতলীর একটি স্থানে পরিত্যক্ত অবস্থায় পায়।  

ট্রেইলারটি থেকে এক ডজনের বেশি জনকে উদ্ধার করা হয়েছে, যারা জীবিত ছিলেন। তাদের সকলকে হাসপাতালে পাঠানো হয়েছে। 

নাম না প্রকাশ করার শর্তে একজন পুলিশ অফিসার দ্য নিউইয়র্ক টাইমসকে বলেন, এটি সাম্প্রতিক সময়ে যুক্তরাষ্ট্রে অভিবাসন প্রত্যাশীদের সবচেয়ে বেশি মৃত্যুর ঘটনা। 

এই ঘটনায় জড়িত সন্দেহ তিনজনকে আটক করা হয়েছে। 

পুলিশ কর্মকর্তারা পরিবহনটির চালককে খুঁজছে। ধারণা করা হচ্ছে, গাড়িটিকে বন্ধ অবস্থায় এভাবে ফেলে রেখে চালক পালিয়ে যাওয়ার কারণেই ভেতরে মানুষগুলোর মৃত্যু হয়েছে। 

ধারনা করা হচ্ছে এর মধ্যে সকলেই অবৈধপথে মেক্সিকো থেকে যুক্তরাষ্ট্রে ঢুকে পড়ে। ঘটনাস্থল থেকে সীমান্ত ১৪০ মাইল দূরে বলেও জানায় পুলিশ। 

টেক্সাসে সোমবার তাপমাত্রা ছিলো ১০০ ডিগ্রি ফারেনহাইট। প্রচণ্ড গরম ও বদ্ধ অবস্থার কারণেই তাদের মৃত্যু হয় বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। হোমল্যান্ড সিকিউরিটি বিষয়টিতে তদন্ত শুরু করছে। 

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank
পৃথিবীজুড়ে বিভাগের সর্বাধিক পঠিত