বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ || ১১ বৈশাখ ১৪৩১ || ১৩ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

দেশের মানুষ এখন সুরক্ষিত: স্বাস্থ্যমন্ত্রী

ডিসট্রিক্ট করেসপন্ডেন্ট,মানিকগঞ্জ

২৩:২১, ২৩ এপ্রিল ২০২২

আপডেট: ২৩:২৫, ২৩ এপ্রিল ২০২২

৫৪৯

দেশের মানুষ এখন সুরক্ষিত: স্বাস্থ্যমন্ত্রী

দেশের প্রায় ১৩ কোটি মানুষকে টিকা দেওয়া হয়েছে উল্লেখ করে স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক বলেছেন, ‘টিকা নেওয়ার কারণে মৃত্যুর সংখ্যা শূন্যে নেমে এসেছে। সংক্রমণ নেই বললেই চলে। টিকার কারণে আমাদের দেশের মানুষ এখন সুরক্ষিত আছে।’

শনিবার (২৩ এপ্রিল) সন্ধ্যায় মানিকগঞ্জ জেলা প্রশাসন আয়োজিত ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

স্বাস্থ্যমন্ত্রী আরও বলেন, আমাদের দেশে করোনা এখন নিয়ন্ত্রণ আছে বলেই অর্থনৈতিক ও সামাজিকভাবে দেশ এগিয়ে যাচ্ছে। করোনা নিয়ন্ত্রণে প্রধানমন্ত্রীর সবসময় সহযোগিতা ও দিকনির্দেশনা ছিল। এ কারণে করোনা নিয়ন্ত্রণে আমরা সফলতা পেয়েছি।

জাহিদ মালেক বলেন, দেশে করোনায় মৃত্যুর হার শূন্যের কোটায়, কিন্তু আমাদেরকে বেখেয়ালি হলে চলবে না। আপনারা জানেন আমাদের আশপাশের দেশেসহ অনেক দেশেই করোনা কিন্তু বৃদ্ধি পাচ্ছে। কাজেই সেই দিকে খেয়াল রাখতে হবে।

অনুষ্ঠানে জেলা প্রশাসক মুহাম্মদ আবদুল লতিফ, পুলিশ সুপার মোহাম্মদ গোলাম আজাদ খান, অতিরিক্ত জেলা ও দায়রা জজ উৎপল ভট্টাচার্য, জেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা দুর-রে শাহওয়াজ, জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম মহীউদ্দিন, সাধারণ সম্পাদক আবদুস সালাম, পৌর মেয়র মো. রমজান আলী প্রমুখ উপস্থিত ছিলেন।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank
স্বাস্থ্য বিভাগের সর্বাধিক পঠিত