শনিবার   ২০ এপ্রিল ২০২৪ || ৬ বৈশাখ ১৪৩১ || ০৮ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

চিকিৎসা সেবায় নামছে ইউএস-বাংলা মেডিকেল কলেজের ১ম ব্যাচ

স্বাস্থ্য ডেস্ক

১২:৩১, ৩০ আগস্ট ২০২১

আপডেট: ১২:৩২, ৩০ আগস্ট ২০২১

৪১৮

চিকিৎসা সেবায় নামছে ইউএস-বাংলা মেডিকেল কলেজের ১ম ব্যাচ

ইউএস-বাংলা মেডিকেল কলেজের ১ম ব্যাচ চিকিৎসকদের বিদায় সম্বর্ধনা “You Are The First” অনুষ্ঠিত হয়েছে। কলেজের অধ্যক্ষ অধ্যাপক ব্রি. জে. (অব.) ডাঃ মোঃ আজিজুল ইসলাম সভাপতিত্বে অনুষ্ঠঅনে স্বাগত বক্তব্য প্রদান করেন কলেজের প্রতিষ্ঠাতা উপাধ্যক্ষ, ডাঃ মোঃ এনায়েত করিম। তিনি ইউএস-বাংলা মেডিকেল কলেজের পথচলার ইতিহাস তুলে ধরে সকল ইন্টার্নীকে কঠিন পরিশ্রমের মাধ্যমে জীবন গড়ে তোলার পরামর্শ দেন। 

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন কলেজের অধ্যাপক ডাঃ সিএম রেজা কোরেশী ফরহাদ, ডাঃ মোঃ সাদেক হাসান, অধ্যাপক ডাঃ রওশন আরা খানম ও অধ্যাপক ডাঃ কে.এ.বি.এম তাইফুল আলম এবং ইউএস-বাংলা মেডিকেল কলেজ ও হাসপাতালের উপদেষ্টা অধ্যাপক ব্রি. জে. (অব.) সরকার মুহাম্মদ শামসুদ্দিন। 

অধ্যক্ষ অধ্যাপক ব্রি. জে. (অব.) ডাঃ মোঃ আজিজুল ইসলাম ইন্টার্নী চিকিৎসকদের মানবতার সেবায় উদ্বুদ্ধ হয়ে চিকিৎসকের মত মহান পেশাকে সমুন্নত করার পরামর্শ দেন। তিনি বলেন চিকিৎসা পেশা মানবের তরে, মানবের কল্যানে। সকল অসুস্থ, দুঃস্থ রোগীরা যেন চিকিৎসকের স্পর্শে মানবিকতার ছোঁয়া পায়। তিনি সকল ইন্টার্নীদের উচ্চ শিক্ষা গ্রহণ সহ আগামী দিনের সুন্দর মানবিক চিকিৎসক হয়ে ইউএস-বাংলা মেডিকেল কলেজের মুখ উজ্জল করার পরামর্শ দেন। 

২০১৪-২০১৫ইং শিক্ষাবর্ষ থেকে ইউএস-বাংলা মেডিকেল কলেজের ১ম বর্ষ এমবিবিএস কোর্সের পথ চলা শুরু হয়।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank
স্বাস্থ্য বিভাগের সর্বাধিক পঠিত