শনিবার   ২০ এপ্রিল ২০২৪ || ৬ বৈশাখ ১৪৩১ || ০৯ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

নিউইয়র্কে রায়ান-প্রমি তাজের গানের সন্ধ্যা ১২ জুন

নিউজ ডেস্ক

১২:২১, ২৩ মে ২০২২

আপডেট: ২৩:২৬, ২৩ মে ২০২২

৬২৮

নিউইয়র্কে রায়ান-প্রমি তাজের গানের সন্ধ্যা ১২ জুন

যুক্তরাষ্ট্রে রায়ান ও প্রমি তাজ গানের জুটির সুনাম আছে। নিউইয়র্কের বাসিন্দা হলেও এখানে বাংলাদেশি অধ্যুসিত অন্য রাজ্যগুলোতেও তাদের নিয়মিত ডাক পড়ে। সঙ্গীতে সঙ্গীতে তারা বিনোদিত করেন দর্শকদের। প্রশংসাও কুড়ান। 

দম্পতি এই জুটি প্রায় দুই দশক ধরে এদেশে গানের শো করে আসছেন। সেই থেকে বছরে একটি বড় শো তাদের থাকেই। সেটি তাদের নিজস্ব আয়োজনে স্রেফ ভক্ত-অনুরক্ত আর আগ্রহী দর্শকদের গান শোনানোর উদ্দেশ্যে। 

মাঝে কোভিড-১৯ এর ঝাপটায় যুক্তরাষ্ট্রে অনেক কিছুই স্বাভাবিক গতিতে চলে নি। ফলে দুই বছর রায়ান-প্রমি তাজ'র দ্বৈত কনসার্ট আয়োজন সম্ভব হয়নি। এবার তারা সেই আয়োজন সম্পন্ন করেছেন। 

আগামী ১২ জুন রবিবার নিউইয়র্কের উডসাইডে কুইনস প্যালেসে অনুষ্ঠিত হবে তাদের কনসার্ট। অনুষ্ঠান শুরু হবে সন্ধ্যা ৭টায়।

এবারের কনসার্টের থিম কিংবা শিরোনাম- প্রেয়সী। 

আয়োজন সম্পর্কে তাজ-প্রমি দম্পতি জানান, তারা নিজেরাই ভীষণ উত্তজনা ভরে অপেক্ষা করছেন। দীর্ঘ দুই বছর পর ভক্তদের সামনে গান করতে পারবেন। প্রস্তুতি নিচ্ছেন- দর্শকের সামনে ভালো পারফর্ম করার। 

রায়ান তাজ বলেন, নিউইয়র্কে সঙ্গীতপ্রিয় একটা ভালো দর্শক তৈরি হয়েছে। গানের অনুষ্ঠান হলে অনেকেই আগ্রহভরে তা দেখতে ও শুনতে আসেন। আমরা গান গেয়ে দর্শকদের মন ভরিয়ে দিতে চাই।

প্রমি তাজ বলেন, দীর্ঘ সময় ধরে নিয়মিত এই আয়োজন আমরা করে আসছি। এখানে প্রবাসী বাংলাদেশিদের সামনে বাংলাগান, দেশের গান করেত চাই। সাথে তাদের চাহিদা অনুযায়ী হিন্দি গানও থাকবে। 

আয়োজনের টাইটেল স্পন্সর ম্যানেজোলোজি হোল্ডিংস, ডায়মন্ড স্পন্সর : উৎসব .গ্রুপ,  ফরিদ গ্রুপ,  গোল্ডেন এজ,  মাইকেল গার্সিয়া ল' ফার্ম, বারী হোম কেয়ার,  রিয়েলস্টেট ইন্ভেস্টমেন্ট, গোল্ডেন স্পন্সর: ইমিগ্রেশন ইল্ডার হোম কেয়ার,  আশা হোম কেয়ার,  বাংলাদেশ  ক্লাব, ইউ, এস, এ, সিলেট মোটরস,  চৌধুরী সারোয়ার হাসান, এম. ডি. প্রমি'স বুটিক ডিফাইনার ।

এই লাইভ শো' র মিডিয়া পার্টনার টাইম টিভি,  সাপ্তাহিক নবযুগ,  আওয়াজ বিডি,  প্রমোশন পার্টনার থাকছেন চ্যানেল আই,  শেরা ডিজিটাল,  মাই টিভি,  বিবি 24HD, নিহার ফটোগ্রাফি  ।
 

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank