শুক্রবার   ২৯ মার্চ ২০২৪ || ১৫ চৈত্র ১৪৩০ || ১৭ রমজান ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

অপপ্রচার করে বিদেশীদের মাধ্যমে সরকার বদল অসম্ভব: পররাষ্ট্রমন্ত্রী

পুলক মাহমুদ, নিউইয়র্ক

২৩:৩০, ১ মার্চ ২০২২

৪২৬

অপপ্রচার করে বিদেশীদের মাধ্যমে সরকার বদল অসম্ভব: পররাষ্ট্রমন্ত্রী

অপপ্রচার ও  লবিং করে বিদেশীদের মাধ্যমে কোনো দেশের সরকার বদল করা সম্ভব নয়। সে অধিকার কেবলমাত্র দেশের জনগনেরই রয়েছে। স্থানীয় সময় রবিবার নিউইয়র্কে এক আলোচনায় প্রধান অতিথি হিসেবে একথা বলেন পররাষ্ট্রমন্ত্রী ড. আব্দুল মোমেন। 

বঙ্গবন্ধু ফাউন্ডেশন যুক্তরাষ্ট্র শাখার উদ্যেগে আয়োজিত এক মতবিনিময় সভায় মন্ত্র্রী আরও বলেন, আমেরিকার নিষেধাজ্ঞাটি একটি আশির্বাদ কারন এতে নিজেদের আরোও বেশী আত্মশুদ্ধি করা সম্ভব হবে। 

বঙ্গবন্ধু ফাউন্ডেশনের যুক্তরাষ্ট্র শাখার উদ্যোগেই জ্যাকসন হাইটসে মুনলাইট গ্রিল এ্যান্ড চিকেন রেস্টুরেন্টের সিমলনায়তনে এই আলোচনা সভা হয়। সভাপতিত্ব করেন ফাউন্ডেশনের সেক্রেটারি আব্দুল কাদের মিয়া। 

মো. আব্দুল কাদের মিয়া বলেন, কেন্দ্রীয় প্রেসিডেন্ট মাননীয় পররাষ্ট্রমন্ত্রী ড. মোমেনের দিক-নির্দেশনায় আমরা কাজ করছি। চেষ্টা করছি সর্বোচ্চ কিছু করতে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন যুক্তরাষ্ট্রে প্রথম বাংলাদেশী-আমেরিকান সিটি মেয়র (মিলবোর্ন, পেনসিলভেনিয়া) মাহবুবুল আলম তৈয়ব, নিউইয়র্কে বাংলাদেশের কনসাল জেনারেল মনিরুল ইসলামসহ অন্যরা। এ সময় সরকারের বিরূদ্ধে ষড়যন্ত্রকারীদের রুখে দিতে প্রবাসীদের একজোট হয়ে কাজ করার আহ্বান জানান আব্দুল কাদের মিয়া। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সিনিয়র সাংবাদিক লাবলু আনসার। 

এর আগে অনুষ্ঠানে নিউইয়র্কে নবাগত কন্সাল জেনারেল ড. মনিরুল ইসলামকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank