শুক্রবার   ২৯ মার্চ ২০২৪ || ১৪ চৈত্র ১৪৩০ || ১৬ রমজান ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

মা হচ্ছেন প্রসূন আজাদ

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

১৯:২৬, ৭ জুন ২০২২

৭৫২

মা হচ্ছেন প্রসূন আজাদ

গত বছরের ৩০ জুলাই বিয়ের পিঁড়িতে বসেছিলেন অভিনেত্রী-মডেল প্রসূন আজাদ। বছর ঘুরতে না ঘুরতেই দিলেন সুসংবাদ। জানালেন, মা হতে চলেছেন তিনি। তবে খুব বেশি দিন হয়নি খবরটির। প্রাথমিক অবস্থায় আছেন তিনি।

প্রসূন বলেন, ‘জীবনের সবচেয়ে আনন্দঘন সময় কাটাচ্ছি। আমার স্বামী সব সময় আমার দেখাশোনা করছে। সেই সঙ্গে শ্বশুরবাড়ির সবাইও পাশে আছেন। মা হওয়ার মাধ্যমে একজন নারী জীবনের পূর্ণতা লাভ করে। আমিও ভাবতাম কবে পরিপূর্ণ নারী হব। এবার আল্লাহ আমার সেই আশা পূর্ণ করতে যাচ্ছেন।  

প্রসূন বলেন, এখনো আর্লি স্টেজে আছি, এ সময়টা খুব সাবধানে থাকতে বলেছেন চিকিৎসক। আমিও কোনো ভারী কাজ করছি না। বিশ্রামে আছি আর অনাগত সন্তানকে নিয়ে ভাবছি। আমার জন্য সবাই দোয়া করবেন। 

এর আগে গেল বছরের ৩০ জুলাই দীর্ঘদিনের বন্ধু ফারহান গাফফারের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেন প্রসূন। প্রসূন আজাদের বর ফারহান গাফফার পেশায় একজন ব্যবসায়ী এবং ফার্ম হাউসের মালিক। গেল বছরের জুনে আংটি বদল হয় তাঁদের।

তার আগে ২০১৬ সালে অস্ট্রেলিয়া প্রবাসী মুহাইমিন সানের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন প্রসূন। সে সংসার স্থায়ী ছিল দেড় বছর।

২০১২ সালে লাক্স চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতায় প্রথম রানারআপ হয়ে ক্যারিয়ার শুরু করেন প্রসূন। তবে, দীর্ঘদিন নানা জটিলতায় শোবিজে বেশ অনিয়মিত তিনি। তাঁর সবশেষ মুক্তি প্রাপ্ত সিনেমা ‘পদ্মপুরাণ’।
 

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank