শুক্রবার   ২৯ মার্চ ২০২৪ || ১৪ চৈত্র ১৪৩০ || ১৬ রমজান ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

ডিরেক্টরস গিল্ডের সম্মাননা পাচ্ছেন ৬ গুণীজন

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

১৫:৪২, ২৫ এপ্রিল ২০২২

আপডেট: ১৫:৪৩, ২৫ এপ্রিল ২০২২

৫৫২

ডিরেক্টরস গিল্ডের সম্মাননা পাচ্ছেন ৬ গুণীজন

টেলিভিশন নাটক নির্মাতাদের সংগঠন ডিরেক্টরস গিল্ড এ বছর ৬ গুণীজনকে সম্মাননা দিতে যাচ্ছে। এ উপলক্ষে আগামী শুক্রবার (২৯ এপ্রিল) বিকেল ৪টায় ঢাকা লেডিস ক্লাব মিলনায়তনে ‘গুণীজন সম্মাননা ও ইফতার’ শীর্ষক এক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

ডিরেক্টরস গিল্ডের সভাপতি সালাহউদ্দিন লাভলুর সভাপতিত্বে এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ইয়ুথ বাংলা কালচারাল ফাউন্ডেশনের প্রধান পৃষ্ঠপোষক সীমা হামিদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন নাট্যব্যক্তিত্ব মামুনুর রশীদ।

এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত থাকবেন বাংলাদেশের টেলিভিশন ইন্ডাস্ট্রির জনপ্রিয় সব শিল্পী, নাট্যকার, নাট্য প্রযোজকসহ নানা অঙ্গনের লোকেরা।

ডিরেক্টরস গিল্ডের এ অনুষ্ঠানটি পৃষ্ঠপোষকতা করছেন ইয়ুথ বাংলা কালচারাল ফাউন্ডেশন।

এবার সম্মাননা পেতে যাচ্ছেন নির্মাতা ও অভিনেতা আফজাল হোসেন, নির্মাতা ও অভিনেতা তারিক আনাম খান, নির্মাতা ও অভিনেতা মাসুম আজিজ, নির্মাতা ও অভিনেতা জাহিদ হাসান, নির্মাতা ও অভিনেতা গাজী রাকায়েত, নির্মাতা ও চিত্রগ্রাহক নিয়াজ মাহবুব।

এ ব্যাপারে সংগঠনের সাধারণ সম্পাদক এস এম কামরুজ্জামান সাগর বলেন, ‘ডিরেক্টরস গিল্ডের সদস্য যারা প্রতিবছর একুশে পদক, স্বাধীনতা পদক ও জাতীয় চলচ্চিত্র পুরস্কারের মতো রাষ্ট্রীয় সম্মানে ভূষিত হন, তাদেরকে সম্মান জানাতে ইফতার আয়োজনের সাথে প্রতিবছর এ অনুষ্ঠান করা হয়। গিল্ড এ বছর ছয় জনকে সম্মাননা দেবে।’

অনুষ্ঠানটি সঞ্চালনা করবেন নাট্য নির্মাতা হৃদি হক ও কৌশিক শঙ্কর দাশ।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank