বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ || ১১ বৈশাখ ১৪৩১ || ১৩ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

এবার সিনেমার আদলে ঈদ ‘আনন্দ মেলা’

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

১৭:৫১, ২৩ এপ্রিল ২০২২

আপডেট: ১৭:৫২, ২৩ এপ্রিল ২০২২

৬৩৪

এবার সিনেমার আদলে ঈদ ‘আনন্দ মেলা’

সিনেমার আদলে তৈরি করা হয়েছে বাংলাদেশ টেলিভিশনের এবারের ঈদের ‘আনন্দ মেলা’। সাজু খাদেম ও নাদিয়া আহমেদ এটি উপস্থাপনা করবেন।  মনিরুল হাসান ও গোলাম মোর্শেদ যৌথভাবে অনুষ্ঠানটি প্রযোজনা করেছেন। ঈদের দিন রাত ১০টার ইংরেজি সংবাদের পর এটি প্রচারিত হবে।

নাচ, গান, রোমান্টিকতা ফাইটিং, সাসপেন্স, থ্রিলিং থাকছে পুরো অনুষ্ঠান জুড়ে। বিগত পাঁচ দশকের সিনেমার জনপ্রিয় পাঁচ গানের সঙ্গে থাকছে তুষার খান, চিত্রলেখা গুহ, মুরাদ, চাঁদনী, নিরব, রুহি, মাহিয়া মাহি, সাব্বির, সাজু খাদেম ও নাদিয়ার পারফরমেন্স।

আরও থাকছে তিন পুরুষ সঙ্গীতশিল্পী সন্দীপন দাস, কামরুজ্জামান রাব্বি ও মেসবাহ বাপ্পির গাওয়া মেয়েলি কণ্ঠের তিন গান। যৌথভাবে ‘আনন্দ মেলা’ অনুষ্ঠানটি প্রযোজনা করেছেন মনিরুল হাসান ও গোলাম মোর্শেদ।ভিন্নধর্মী এই আনন্দমেলা প্রসঙ্গে গণমাধ্যমটির পরিচালক (অনুষ্ঠান ও পরিকল্পনা) জগদীশ এষ বলেন, ‘দর্শকদের ঈদের অন্যতম আনন্দের জায়গা বিটিভির ‘আনন্দ মেলা’। প্রতিবারই বর্ণিল আয়োজনে সাজানো হয় অনুষ্ঠানটি। তবে এবার দর্শকরা একেবারেই ব্যতিক্রমধর্মী এক আনন্দ মেলা দেখবেন। উপস্থাপনা ও দৃশ্যায়নেও রয়েছে বৈচিত্র্য। সিনেমা বানানোর ঢংয়ে তুলে ধরা হয়েছে সমসাময়িক অনেক বিষয়। আশা করছি, এবারের আয়োজন আরও বেশি উপভোগ্য হবে।’

অনুষ্ঠানের প্রযোজক মনিরুল হাসান বলেন, ‘সাজু খাদেম অভিনেত্রী নাদিয়াকে নিয়ে একটি সিনেমা বানাবেন। যার নাম দিয়েছেন ‘রঙিন আনন্দ মেলা’।

এই সিনেমা বানাতে গিয়েই নানান দৃশ্যের আবর্তন। যা দেখা যাবে এবারের আনন্দ মেলাতে। পাঁচ দশকের গান নিয়ে পাঁচরকম গেটাপে মঞ্চে হাজির থাকবেন জনপ্রিয় তারকারা। এমনকি অনুষ্ঠানের এক পর্যায়ে বিশেষ এক কারণে সাজু খাদেমকে চড় মেরে বসবেন অভিনেতা তুষার খান! সবমিলিয়ে এবারের আনন্দ মেলায় থাকছে ভিন্নতা।’

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank