বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ || ১১ বৈশাখ ১৪৩১ || ১৩ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

১৭ বছরে বৈশাখী টেলিভিশন, দিনব্যাপী নানা আয়োজন

এন্টারটেইনমেন্ট ডেস্ক

১৭:০৫, ২৬ ডিসেম্বর ২০২১

৬০৮

১৭ বছরে বৈশাখী টেলিভিশন, দিনব্যাপী নানা আয়োজন

২৭ ডিসেম্বর সফলতার ১৭  বছরে পদার্পণ করতে যাচ্ছে দেশের অন্যতম বেসরকারি টেলিভিশন চ্যানেল বৈশাখী টেলিভিশন। মুক্তিযুদ্ধের চেতনা ও বাঙালি সংস্কৃতি লালনের অঙ্গীকার নিয়ে ২০০৫ সালের ২৭ ডিসেম্বর যাত্রা শুরু হয় বৈশাখী টেলিভিশনের। 

নতুন বছরে পা রাখার গৌরবময় সময়টাকে স্মরণীয় করে রাখতে ২৭ ডিসেম্বর বৈশাখীর পর্দা সাজানো হয়েছে গান, নাটক, সিনেমাসহ নানা অনুষ্ঠান দিয়ে।

১৭ বছরে পদার্পণ উপলক্ষে বৈশাখী টেলিভিশনের উপ-ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান সম্পাদক টিপু আলম মিলন বলেন, আমাদের জন্য এদিনটি বড়ই আনন্দের। ১৬ বছর একটি চ্যানেলের জন্য কম কথা নয়। এই দীর্ঘ পথ পরিক্রমায় যারা বৈশাখী টেলিভিশনের সঙ্গে ছিলেন এখনও যারা আছেন তাদের আন্তরিক প্রচেষ্টা এবং দর্শকদের অফুরন্ত ভালোবাসার কারণেই এটা সম্ভব হয়েছে।

দিনটিকে স্মরণীয় করে রাখতে সকাল ৮টা ২৫ মিনিটে শুরু হবে ‘১৭ বছরে বৈশাখী’ শিরোনামে সরাসরি সংগীতানুষ্ঠান। চলবে রাত ১২টা পর্যন্ত। অনুষ্ঠানের ফাঁকে ফাঁকে থাকছে দেশের স্বনামখ্যাত রাজনীতিক ও সাংস্কৃতিক অঙ্গনের গুণী ব্যক্তিত্বদের শুভেচ্ছা বক্তব্য।

লিটু সোলায়মানের প্রযোজনায় সরাসরি বৈশাখীর সংগীতানুষ্ঠান ‘১৭ বছরে বৈশাখী’ প্রচার হবে ৪টি সেগমেন্টে। প্রথম সেগমেন্ট শুরু হবে সকাল ৮টা ২৫ মিনিটে। সংগীত পরিবেশন করবেন ইউসুফ আহমেদ খান ও অণিমা রায়, অনুপমা মুক্তি, নদী ও শবনম প্রিয়াংকা।

সকাল ১০.১৫ মিনিটে শুরু হওয়া দ্বিতীয় সেগমেন্টে গান গাইবেন অলক সেন ও চম্পা বনিক। সকাল ১১.১৫ মিনিটে গান গাইবেন কামরুজ্জামান রাব্বি ও মনিষা মেরী। ১২.১০ মিনিটে গাইবেন দিপা, অনন্যা আচার্য্য ও কাজী মৌমিতা।

তৃতীয় সেগমেন্ট শুরু হবে ১.০০টায়। এ পর্বে অংশ নেবেন রাফাত ও সাদিয়া লিজা।

রাত ৯টায় শুরু হবে চতুর্থ সেগমেন্ট। সরাসরি সংগীত পরিবেশন গামছা পলাশ, অংকন ইয়াসমিন ও জুঁই। ১৭ বছরে বৈশাখী সঙ্গীতানুষ্ঠানের উপস্থাপনায় থাকবেন আফরিন অথৈ, আইনুন পুতুল ও তাসনুভা মোহনা। 

সরাসরি সংগীতানুষ্ঠান ছাড়াও প্রচার হবে দু’টি একক নাটক। সন্ধ্যা ৬.১০ মিনিটে রয়েছে ‘বুলির বেলকনি’। শামস করিমের পরিচালনায় এতে অভিনয় করেছেন মোশাররফ করিম, শার্লিন ফারজানা, শেলী আহসান। রাত ৮টায় প্রচার হবে বৈশাখী টিভির উপব্যবস্থাপনা পরিচালক ও প্রধান সম্পাদক টিপু আলম মিলনের গল্পে, সুবাতা রাহিক জারিফার চিত্রনাট্যে এবং জিয়াউর রহমান জিয়ার পরিচালনায় বিশেষ নাটক ‘প্রতিদান’। এতে অভিনয় করেছেন রাশেদ সীমান্ত, অহনা, অলিউল হক রুমি, শিল্পী সরকার অপু, শফিক খান দিলু। 

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank