শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ || ৬ বৈশাখ ১৪৩১ || ০৮ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

কবরী লাইফ সাপোর্টে

স্টাফ করেসপন্ডেন্ট

২২:১১, ১৫ এপ্রিল ২০২১

আপডেট: ২৩:৩৫, ১৫ এপ্রিল ২০২১

৭১৫

কবরী লাইফ সাপোর্টে

শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার ইনস্টিটিউট ও হাসপাতালে লাইফ সাপোর্টে আছেন কবরী
শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার ইনস্টিটিউট ও হাসপাতালে লাইফ সাপোর্টে আছেন কবরী

করোনাক্রান্ত বরেন্য অভিনেত্রী সারাহ বেগম কবরী এখন লাইফ সাপোর্টে আছেন। রাজধানীর শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার ইনস্টিটিউট ও হাসপাতালে এই অভিনেত্রীর চিকিৎসা চলছে। বিকেলে শারীরিক অবস্থার অবনতি হলে বৃহস্পতিবার (১৫ এপ্রিল) তাকে ৪টার দিকে এই হাসপাতালেই লাইফ সাপোর্টে নেয়া হয়।

**মিষ্টি মেয়েটি করোনাক্রান্ত হয়ে হাসপাতালে

কবরীর ছেলে শাকের চিশতী তার মাকে লাইফ সাপোর্ট দেওয়ার বিষয়টি নিশ্চত করেন। এক ভিডিও বার্তায় তিনি জানান, তার মায়ের অক্সিজেন ওঠানামা করছে। এ সময় পরিবারের পক্ষ থেকে তিনি দেশবাসী ও ভক্তদের কাছে দোয়া চান।

কবরীর কিডনির জটিলতা ও শারীরিক দুর্বলতা রয়েছে বলে জানিয়েছেন চিকিৎসকরা।

৫ এপ্রিল দুপুরে টেস্টের ফলাফল হাতে পেলে কবরী জানতে পারেন তিনি করোনা পজিটিভ। সেদিন রাতেই তাকে প্রথমে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। ৭ এপ্রিল রাতে শারীরিক অবস্থার অবনতি হলে তাকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) নেওয়ার পরামর্শ দেন চিকিৎসকেরা। অবশেষে ৮ এপ্রিল দুপুরে শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার হাসপাতালে কবরীর জন্য আইসিইউ পাওয়া যায়।

এখন সেখানেই চিকিৎসাধীন তিনি। কবরীর উন্নত চিকিৎসার জন্য গত শনিবার সকালে বিশেষজ্ঞ চিকিৎসকদের নিয়ে একটি বোর্ড বসেছিল।

সম্প্রতি কবরী শুটিং শেষ করেছেন ‘এই তুমি সেই তুমি’ সিনেমার। সরকারি অনুদানের এই ছবির ডাবিং ও সম্পাদনার কাজ চলছিল। ছবিটিতে কবরীর পরিচালনায় প্রধান চরিত্রে অভিনয় করেছেন নিশাত সালওয়া ও রিয়াদ রায়হান। ছবিটির একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন কবরীও। 

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank