শনিবার   ২০ এপ্রিল ২০২৪ || ৬ বৈশাখ ১৪৩১ || ০৯ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

গডজিলা বনাম কং-এর লড়াই দেখবে ঢাকার দর্শকও

এন্টারটেইনমেন্ট ডেস্ক

১৭:৫৪, ২৪ মার্চ ২০২১

আপডেট: ১৯:০৫, ২৪ মার্চ ২০২১

৮১৮

গডজিলা বনাম কং-এর লড়াই দেখবে ঢাকার দর্শকও

জল তেষ্টা মেটাতে জলাশয়ের মধ্যে দাঁড়িয়েই জল পান করছিল প্রবল শক্তিধর প্রাণীটি। কিন্তু সেখানেই বিপত্তি। আর এক বিশালাকার অক্টোপাস তাকে চারপাশ দিয়ে ঘিরে ধরে, আর তারপর? কী ঘটেছিল কং স্কাল আইল্যান্ডে, এ কথা সিনেপ্রেমীরা বোধহয় সকলেই জানেন। আর এবার দর্শককে একটু ভিন্ন স্বাদ দিতে পর্দায় হাজির হচ্ছে গডজিলা এবং কং। কেমন জমবে তাদের রসায়ন?

২০১৫ সালের অক্টোবর মাসে জানা গিয়েছিল যে লেজেন্ডারি আর ওয়ার্নার ব্রাদার্স একসঙ্গে হাত মিলিয়েছে। তারপর থেকেই শুরু হয় ভক্তদের অপেক্ষা। আর প্রায় ছয় বছরের দীর্ঘ প্রতীক্ষার পর এবার পর্দায় একসঙ্গে ধরা দিতে চলেছে কিং কং ও গডজিলা। এই দুই চরিত্র বেশ কয়েক বছর ধরেই আলাদা আলাদা করে সিনেপ্রেমীদের মনে জায়গা করে নিয়েছে। তাই একসঙ্গে এই দুইয়ের আবির্ভাব ঠিক কেমন হতে পারে, তা নিয়ে ক্রমশ জোরদার হয়েছে জল্পনাও। প্রথমে যখন ২০১৫ সালে এই ছবি নির্মাণের কথা ঘোষণা করা হয়েছিল, তখন ঠিক ছিল যে ২০২০ সালের ২৯ মে নাগাদ সারা বিশ্বের প্রেক্ষাগৃহে একসঙ্গে মুক্তি পাবে গডজিলা ভার্সেস কং। এরপর করোনাকালীন পরিস্থিতির জন্য পরিকল্পনা বাতিল করতে হয় দুই প্রযোজনা সংস্থাকে। অবশেষে পর্দায় আসছে গডজিলা বনাম কংয়ের লড়াই। 

২৪ মার্চ আন্তর্জাতিকভাবে মুক্তি পাচ্ছে ছবিটি। বাংলাদেশের স্টার সিনেপ্লেক্সে দর্শকরা ছবিটি দেখতে পাবেন ২৬ মার্চ থেকে। 

গডজিলা ভার্সেস কং। অ্যাডাম উইংগার্ড পরিচালিত এ ছবিতে অভিনয় করেছেন আলেকজান্ডার স্কার্সগার্ড, মিলি ববি ব্রাউন, রেবেকা হল, ব্রায়ান হেনরিসহ আরও অনেকে। গডজিলা ফ্র্যাঞ্চাইজির এই ছবি ঘিরে উন্মাদনার পারদ একেবারে তুঙ্গে। ছবির টিজার থেকে ট্রেলার, প্রকাশ্যে আসতেই হিট দর্শকমহলে। জানা গেছে, ট্রেলারটি ইংরেজি ছাড়াও হিন্দি, তামিল, তেলুগু ভাষায় মুক্তি পেয়েছে। ছবির ট্রেলার দেখেই বোঝা যাচ্ছে যে, গডজিলা ও কিংকং, এই দুই চরিত্রের সংঘাতই হতে চলেছে চিত্রনাট্যের মূল বিষয়! 

যদিও ছবির কাহিনির সারসংক্ষেপ বলছে যে এবারে মানুষের এক চক্রান্তের শিকার হতে চলেছে অসীম শক্তিধর এই দুই প্রাণী। শুধু তাই নয়, মানুষের চক্রান্তের ফলে দু'জনেরই পৃথিবী থেকে নিশ্চিহ্ন হয়ে যাওয়ার সম্ভাবনা রয়েছে ছবিতে। তাই কিং কং আর গডজিলা দু'জনেই ধ্বংস হয়ে যাবে না কি কোনও একজন টিঁকে থাকবে, এখন অপেক্ষা সেটাই দেখার।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank