শুক্রবার   ২৯ মার্চ ২০২৪ || ১৫ চৈত্র ১৪৩০ || ১৭ রমজান ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

‘বায়োপিক’ এ চুক্তিবদ্ধ সিয়াম-পরী

এন্টারটেইনমেন্ট ডেস্ক

১৮:৩৯, ১৪ মার্চ ২০২১

আপডেট: ১৮:৪৯, ১৪ মার্চ ২০২১

৮২১

‘বায়োপিক’ এ চুক্তিবদ্ধ সিয়াম-পরী

বেঙ্গল মাল্টিমিডিয়ার ছবি ‘বায়োপিক’ এ চুক্তিবদ্ধ হলেন সিয়াম আহমেদ ও পরীমনি।
বেঙ্গল মাল্টিমিডিয়ার ছবি ‘বায়োপিক’ এ চুক্তিবদ্ধ হলেন সিয়াম আহমেদ ও পরীমনি।

প্রযোজনা প্রতিষ্ঠান বেঙ্গল মাল্টিমিডিয়ার ছবি ‘বায়োপিক’ এ চুক্তিবদ্ধ হলেন সিয়াম আহমেদ ও পরীমনি। ছবিটি পরিচালনা করতে যাচ্ছেন নাটক ও ওয়েব সিরিজ নির্মাণ করে জনপ্রিয়তা পাওয়া সঞ্জয় সমাদ্দার।

রবিবার (১৪ মার্চ) রাজধানীর কারওয়ান বাজারে আরটিভির কার্যালয়ে ছবিটির জন্য চুক্তিবদ্ধ হন তারা। বেঙ্গল মাল্টিমিডিয়ার পক্ষ থেকে চুক্তিপত্র সই করেন আরটিভির প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশিক রহমান।

এ ব্যাপারে সিয়াম আহমেদ বলেন, আমার ক্যারিয়ারের শুরুতে একজন উপস্থাপক হিসেবে আরটিভিতে কাজ করেছি। সেখান থেকে অভিনয় ও নায়ক হওয়া। এবার বেঙ্গল মাল্টিমিডিয়ার চলচ্চিত্রে কাজ করতে যাচ্ছি, অনুভূতি দারুণ। এটি একটি থ্রিলার ধাঁচের পরিচালক সঞ্জয় সমাদ্দারকে নিয়ে নতুন করে বলার কিছু নেই। সবাই সেরাটা দিয়ে কাজ করলে দারুণ একটি চলচ্চিত্র হবে বলে আমার বিশ্বাস। 

পরীমনি বলেন, আসলে একটি ভালো ছবির জন্য ভালো পরিকল্পনার প্রয়োজন। এই ছবির গল্প ও টিম ভীষণ ভালো। আর যে চরিত্রটি আমাকে মুগ্ধ করেছে তা নিয়ে এখন কিছু বলবো না। দর্শক সিনেমা হলে এসে সেটি দেখবে। 

পরিচালক সঞ্জয় সমাদ্দার জানান, একজন নির্মাতা হিসেবে আমার একটাই স্বপ্ন ছিল একদিন চলচ্চিত্র বানাবো। এবার সেই স্বপ্নটি পূরণ হতে যাচ্ছে। সিয়াম-পরীর মতো তারকা শিল্পীকে পেয়েছি। নিজের সেরাটা দিয়ে ছবিটি নির্মাণ করতে চাই। দর্শকরা ছবিটি দেখে নিরাশ হবেন না। 

'বায়োপিক' ছবিটির সাইনিং এর সময় আরও উপস্থিত ছিলেন আরটিভির সিনেমাটির নির্বাহী প্রযোজক ও অনুষ্ঠান প্রধান দেওয়ান শামসুর রকিব, আরটিভির উপ-বার্তা প্রধান মামুনুর রহমান খান, মার্কেটিং প্রধান সুদেব চন্দ্র ঘোষসহ সংশ্লিষ্টরা।
 

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank