বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ || ১২ বৈশাখ ১৪৩১ || ১৪ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

নওয়াজুদ্দিনের বিয়ে বাঁচিয়েছে করোনা!

এন্টারটেইনমেন্ট ডেস্ক

১৩:৩৭, ৯ মার্চ ২০২১

আপডেট: ১৩:৪১, ৯ মার্চ ২০২১

৫৯২

নওয়াজুদ্দিনের বিয়ে বাঁচিয়েছে করোনা!

২০০৯ সালে আলিয়াকে বিয়ে করেন নওয়াজুদ্দিন সিদ্দিকী।
২০০৯ সালে আলিয়াকে বিয়ে করেন নওয়াজুদ্দিন সিদ্দিকী।

গত বছর বলিউড তারকা নওয়াজুদ্দিন সিদ্দিকীকে বিবাহ বিচ্ছেদের নোটিশ পাঠিয়েছিলেন তার স্ত্রী আলিয়া। তবে সম্প্রতি সে নোটিশ প্রত্যাহর করে নিয়েছেন তিনি। কারণ হিসেবে গণমাধ্যমকে জানিয়েছেন, মত পরিবর্তনে বড় ভূমিকা রেখেছে করোনা!

টাইমস অব ইন্ডিয়ার কাছে আলিয়া সিদ্দিকী বলেন, “তার (নওয়াজুদ্দিন) সম্পর্কে বাজে মন্তব্যের পরও আমি করোনাক্রান্ত থাকা অবস্থায় নওয়াজুদ্দিন যেভাবে আমার এবং সন্তানদের দেখাশুনা করেছে তা দেখেই মন পরিবর্তন হয়েছে। আমি যখনই চাপে ছিলাম নওয়াজ আমার পাশে থেকেছে। এই মহামারি আমার দৃষ্টি খুলে দিয়েছে।” 

তিনি আরও বলেন “সন্তানদের আমাদের প্রয়োজন। আমাদের একসঙ্গে থাকাতেই যদি তারা আনন্দে থাকে তবে নিজেদের অপছন্দগুলো আমরা দূরে রাখলেও পারি। আমি এই বিচ্ছেদ চাই না। বিয়েকে আরও একটি সুযোগ দিতে চাই।”

২০০৯ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হন এই দম্পতি। গতবছরের মে মাসে নওয়াজুদ্দিকে ডিভোর্স নোটিশ পাঠান আলিয়া। কারণ হিসেবে জানান, গত ১০ বছর ধরে তাদের সংসারে সমস্যা চলছে। সাথে নওয়াজের ভাই শামাসের বিরুদ্ধে শারিরীক লাঞ্চনার অভিযোগও ছিল। 

বিচ্ছেদের নোটিশ প্রত্যাহার বিষয়ে নওয়াজুদ্দিন সিদ্দিকী জানান, “আলিয়া আমার সন্তান ইয়ারি ও শোরা’র মা। আমার একসাথে জীবনের গুরুত্বপূর্ণ একটি যুগ কাটিয়েছি। যে কোন বিষয়েই আমি তাকে সমর্থন দিয়ে যাব। আমাদের মাঝে হয়তো সমস্যা হয়েছে। তবে সন্তানরাই আমার কাছে সবসময় অগ্রাধিকার পেয়েছে। আমাদের কারণে তারা কেন কষ্ট পাবে”। 

গ্যাংস অব ওয়াসিপুর ও সেক্রেড গেমস দিয়ে সবার কাছে জনপ্রিয়তা পান ওয়াজুদ্দিন সিদ্দিকী। বর্তমানে ‘নো ম্যান্স ল্যান্ড’ ও ‘জোগিরা সারা রা রা’ নিয়ে ব্যস্ত সময় পার করছেন এই অভিনেতা।  

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank