শুক্রবার   ২৯ মার্চ ২০২৪ || ১৫ চৈত্র ১৪৩০ || ১৭ রমজান ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

১৫০ পর্বে ‘চাঁন বিরিয়ানি’

এন্টারটেইনমেন্ট ডেস্ক

১১:৩০, ২৮ ফেব্রুয়ারি ২০২১

৮৮৪

১৫০ পর্বে ‘চাঁন বিরিয়ানি’

দেড়শত পর্বের মাইলফলক স্পর্শ করছে মাছরাঙা টেলিভিশন-এর দর্শকপ্রিয় ধারাবাহিক নাটক ‘চাঁন বিরিয়ানি’। ১ মার্চ, সোমবার প্রচারিত হবে এর ১৫০তম পর্ব। সপ্তাহের প্রতি রবি, সোম, মঙ্গল ও বুধবার রাত ৮.৩০ মিনিটে প্রচারিত হচ্ছে নাটকটি। রিজওয়ান খানের রচনা ও কায়সার আহমেদের পরিচালনায় এতে অভিনয় করেছেন মোশাররফ করিম, প্রভা, আরফান, তানিয়া বৃষ্টি, সাজু খাদেম, রোবেনা জুঁই, আবুল হায়াত, মনিরা মিঠু, শিল্পী সরকার অপুসহ আরো অনেকে।

পুরান ঢাকার লালবাগের একটি মহল্লার দুই পরিবারের গল্পকে কেন্দ্র করে আবর্তিত হয়েছে নাটকটির গল্প। তারা মিয়া ও বাদশা মিয়া চাচাতো ভাই। একজন আরেকজনকে সহ্য করতে পারে না। জনপ্রিয় চাঁন বিরিয়ানির মালিক তারা মিয়া। তার দোকানের ঠিক বিপরীতে বাদশা মিয়া চালু করেছে নিউ চাঁন বিরিয়ানি। দুই দোকানের মধ্যে প্রতিযোগিতা চলে সারাক্ষণ।

এদিকে বাদশার বোন হোসনে আরা পছন্দ করে তারা মিয়াকে। নানা কৌশলে তারা মিয়ার সাথে দেখা করে সে। তারা মিয়াও তাকে মনে মনে পছন্দ করে। দু’জনের মায়ের মধ্যে নিয়মিত আয়োজন করে ঝগড়া চলে। তারা মিয়ার পেছনে মাস্তান লাগিয়ে রাখে বাদশা মিয়া। কিভাবে তাকে ঘায়েল করা যায় সেই চেষ্টা করে। মজার মজার নানা ঘটনা আর দ্ব›দ্ব-সংঘাতের মধ্য দিয়ে এগিয়ে যায় গল্প। 
 

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank