শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ || ১২ বৈশাখ ১৪৩১ || ১৪ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

লুডু ২: স্ক্রিপ্ট প্রস্তুত, শুটিং এখনই নয়

এন্টারটেইনমেন্ট ডেস্ক

১১:৩৪, ২৭ ফেব্রুয়ারি ২০২১

৭৮৫

লুডু ২: স্ক্রিপ্ট প্রস্তুত, শুটিং এখনই নয়

গতবছর নেটফ্লিক্সে মুক্তি পায় অনুরাগ বসু পরিচালিত ‘লুড ‘।
গতবছর নেটফ্লিক্সে মুক্তি পায় অনুরাগ বসু পরিচালিত ‘লুড ‘।

পরিচালক অনুরাগ বসুর ক্রাইম-কমেডি ছবি ‘লুডু’ মুক্তি পরপরই ভারতে নেটফ্লিক্সের গ্রাহক বাড়ে প্রায় ৭০ হাজার। এমন জনপ্রিয়তার পর ভক্তদের দাবি ছিল ছবিটির সিক্যুয়েল করা। সম্প্রতি অনুরাগ বসু জানিয়েছেন তিনি লুডু ২ এর স্ক্রিপ্ট লিখে শেষ করেছেন তবে এখনই শুটিং শুরু করতে চান না।

গতবছর স্ট্রিমিং সাইট নেটফ্লিক্সে মুক্তি পায় লুডু। অপরাধের সাথে হাস্যরসের মিশেল এবং সাথে চমৎকার উপস্থাপনায় সবার মন ছুঁয়ে যায় ছবিটি। চারটি ভিন্ন গল্পে অভিনয় করেছিলেন অভিষেক বচ্চন, আদিত্য রয় কাপুর, রাজকুমার রাও, পাঙ্কাজ ত্রিপাঠি, ফাতিমা সানা শেখ, সানয়া মালহোত্রা।

সম্প্রতি পিটিআই এর সাথে আলাপকালে অনুরাগ বসু জানান, লুডু ২ এর স্ক্রিপ্ট লেখার পর তিনি প্রযোজক ভূষান কুমারের সাথে কথা বলেছেন। প্রযোজক তাকে শুটিং শুরু করারও প্রস্তাব দিয়েছেন।

তারপরও দেরি করার কারণ জানিয়ে বসু বলেনম, চাইলে যে কোনি দিন আমি শুটিং শুরু করতে পারি। তবে একই রকম ছবি আমি টানা বানাতে চাই না। অন্য কোন ছবির পরই আমি এটার কাজে হাত দিব।

ওটিটি প্লাটফর্মের পর আগামী ২৮ ফেব্রুয়ারি সনি ম্যাক্সে টিভি প্রিমিয়ার হবে ছবিটির। এখানে দর্শক প্রতিক্রিয়া দেখতে উদগ্রীব হয়ে আছেন বলেও জানান অনুরাগ বসু।  

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank