শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ || ৬ বৈশাখ ১৪৩১ || ০৮ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

গল্প পেলে ‘দৃশ্যম ৩’ না বানানো হবে অপরাধ: পরিচালক

এন্টারটেইনমেন্ট ডেস্ক

১১:৩০, ২৩ ফেব্রুয়ারি ২০২১

৭১৪

গল্প পেলে ‘দৃশ্যম ৩’ না বানানো হবে অপরাধ: পরিচালক

১৯ ফেব্রুয়ারি অ্যামাজন প্রাইম ভিডিওতে মুক্তি পেয়েছে ‘দৃশ্যম ২’।
১৯ ফেব্রুয়ারি অ্যামাজন প্রাইম ভিডিওতে মুক্তি পেয়েছে ‘দৃশ্যম ২’।

‘দৃশ্যম ২’ মুক্তির পরপরই নেট দুনিয়ায় তোলপাড় শুরু হয়েছে। জর্জুকুট্টি আর তার পরিবারের গল্পের দ্বিতীয় কিস্তি নিয়ে প্রশংসা এখন সব সামাজিক যোগাযোগ মাধ্যমে। দর্শকদের এমন প্রশংসা পাওয়ার পর ভালো গল্প মাথায় আসলে ‘দৃশ্যম ৩’ না বানানো অপরাধ হবে বলে মন্তব্য করেছেন ছবির লেখক ও পরিচালক জিতু জোসেফ। 

ইন্ডিয়ান এক্সপ্রেসের সাথে আলাপকালে এ পরিচালক জানান, এখনই ‘দৃশ্যম ৩’ বানাবোনা। যদি কোন প্লট আমারা মাথায় আসে তবে আমি সেটাকে চিত্রনাট্যে রূপ দেয়ার চেষ্টা করবো। যদি না বানাই সেটা হবে অপরাধ। 

তার আগে দৃশ্রম ২ বানানোর পিছনের কথাও শুনিয়েছেন জিতু জোসেফ। বলেন, ২০১৩ সালে দৃশ্যম বানানো পর সবাই তার কাছে জানতে চায় কখন এটা সিক্যুয়াল আসবে। তবে আগের ছবির জনপ্রিয়তা নষ্ট হওয়ার ভয়ে আমার পরিবার আমাকে পরের কিস্তি আনতে নিষেধ করে। 

তারপর আমার মাথায় প্লট তৈরি হলো। জর্জকুট্টির অপরাধ নিয়ে সমাজে কী প্রভাব পড়ে, তারা কীভাবে বিষয়টাকে দেখে সেটা নিয়ে গল্প সাজাই। সে সাথে পুলিশ গোপনে তাদের তদন্ত চালিয়ে যাচ্ছে সেটাও যোগ করি। চিন্তিত ছিলাম মানুষ আগের মতো পছন্দ করবে কিনা। 

তবে পরিচালককে হতাশ হতে হয়নি। সাত বছর পর দৃশ্যম ২ আসলেও মানুষ আগের চেয়ে বেশি পছন্দ করেছে। সামলোচকরাও প্রশংসায় পঞ্চমুখ। 

গত সপ্তাহে অ্যামাজন প্রাইম ভিডিওতে মুক্তি পায় ‘দৃশ্যম ৩’। প্রথম ছবিতে অভিনয় করা মোহনলাল, মিনা, আনসিবা হাসান, এসথার আনিল, আশা সারাথ ও সিদ্দিক ছিলেন দ্বিতীয়টিতেও। 
 

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank