বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ || ১১ বৈশাখ ১৪৩১ || ১৪ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

বন্ধ হচ্ছে ‘দ্য কপিল শর্মা শো’

এন্টারটেইনমেন্ট ডেস্ক

১৪:১৮, ২৫ জানুয়ারি ২০২১

আপডেট: ১৫:৩২, ২৫ জানুয়ারি ২০২১

৫৮৭

বন্ধ হচ্ছে ‘দ্য কপিল শর্মা শো’

যারা হাসিখুশি থাকতে পছন্দ করেন, তাদের জন্য দুঃসংবাদ। শিগগির বন্ধ হচ্ছে ‘দ্য কপিল শর্মা শো’। সপ্তাহ শেষে আর হাসির খোরাক যোগাবে না সেটি। তুমুল জনপ্রিয় অনুষ্ঠানটি সঞ্চালনা করেন বিখ্যাত সেলেব্রেটি কপিল শর্মা। তার অনবদ্য উপস্থাপনায় বুদ হয়ে থাকেন দর্শকশ্রোতারা। 

সেই সুবাদে ভারতীয় উপমহাদেশজুড়ে অগণিত ভক্ত-সমর্থক রয়েছে কপিলের। স্বভাবতই ‘শো’ বন্ধ হওয়ার কথায় মনোক্ষুণ্ন তারা। ভারতীয় একাধিক শীর্ষ সংবাদমাধ্যম জানিয়েছে, নতুন আঙ্গিকে এই কমেডি চ্যাট ‘শো’ সাজাতে চাচ্ছেন নির্মাতারা। ফলে সাময়িক বিরতি নিচ্ছেন তারা। এরপরই ‘দ্য কপিল শর্মা শো’র দ্বিতীয় মৌসুম আসবে। তবে এখনও এই ব্যাপারে চূড়ান্ত ঘোষণা দেয়নি কর্তৃপক্ষ। 

২০১৪ সালে কালারস চ্যানেলে ‘কমেডি নাইটস উইথ কপিল’ শুরু হয়। পরে সনি টিভিতে এই শো প্রদর্শিত হয়। চ্যানেল পরিবর্তন হলেও অনুষ্ঠানের জনপ্রিয়তায় বিন্দুমাত্র ভাটা পড়েনি। বরং দিনকে দিন এর দর্শক বেড়েছে। টিআরপির চূড়ায় থাকা এই অনুষ্ঠানে সঞ্চালকের ভূমিকায় থাকেন কপিল। তার সঙ্গে বিভিন্ন চরিত্রে অভিনয় করেন ক্রুষ্ণা অভিষেক, কিকু সারদা, ভারতী সিং ও সুমনা চক্রবর্তী। তাদের প্রাণবন্ত উপস্থাপনা মুগ্ধ করে কোটি দর্শকশ্রোতাদের।

এই ‘শো’তে বিচারকের আসনে থাকেন বলিউডের পরিচিত মুখ অর্চনা পূরণ সিং। প্রিয়াংকা চোপড়া থেকে কারিনা কাপুর-প্রায় সব তারকাই এতে উপস্থিত হয়েছেন। অন্যান্য অঙ্গনের সেলেব্রেটিরাও হাজির হন। কপিলের অতিথি হয়ে এসে সবাইকে প্রাণখোলা হাসি হাসতে দেখা গেছে। অনেকের মন খারাপ থাকলে তা দেখে ভালো হয়ে যায়। 

স্বাভাবিকভাবেই সেই ‘শো’ সমাপ্ত হওয়ার খবরে মুষড়ে পড়েছেন অনুরাগী থেকে তারকাদের একাংশ। তবে তাদের জন্য সুখবরও আছে। শিগগির ওটিটি প্ল্যাটফর্মে অনুষ্ঠান নিয়ে ফিরছেন কপিল। সোশ্যাল মিডিয়ায় নিজেই তা জানিয়েছেন তিনি। এই কমেডিয়ানের বাচনভঙ্গি দেখা থেকে বঞ্চিত হতে হচ্ছে না ছোট পর্দার দর্শকদের।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank