রোববার   ১৪ জুলাই ২০২৪ || ২৯ আষাঢ় ১৪৩১ || ০৪ মুহররম ১৪৪৬

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

আরবাজ-আমিশার থাইল্যান্ডের ভিডিও ভাইরাল

এন্টারটেইনমেন্ট ডেস্ক

২২:৫৯, ২৫ নভেম্বর ২০২৩

৪৫৫

আরবাজ-আমিশার থাইল্যান্ডের ভিডিও ভাইরাল

বলিউডের প্রেমের গুঞ্জনের তালিকায় এবার নাম উঠল জনপ্রিয় অভিনেতা আরবাজ খান ও অভিনেত্রী আমিশা প্যাটেলের। সম্প্রতি থাইল্যান্ডের একটি নাইট ক্লাবে দেখা গেছে আরবাজ-আমিশাকে। ইতিমধ্যে সেই ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে।

আনন্দবাজারের প্রতিবেদন অনুযায়ী, থাইল্যান্ডে রাতের পার্টিতে অমিশার হাতে হাত রেখে ঘুরছেন আরবাজ খান। এমনকি ফটোসাংবাদিকদের ক্যামেরায় ধরাও পড়েছেন দুজন। ভিডিওতে দেখা গেছে, কালো রংয়ের একটি শর্ট বডিকন পড়েছেন আমিশা। আর আরবাজের পরনে রয়েছে ছাই রংয়ের স্যুট। একে অন্যের হাতই ছাড়ছেন না তারা। 

সেখানে বেশ অনেকটা সময় একসঙ্গে পার্টি করেন আরবাজ-আমিশা। পাশাপাশি অমিশার ‘গদর টু’ সিনেমার ‘ম্যায় নিকলা গাড্ডি লেকে’ গানের ছন্দে ড্যান্সও করেন তারা।

জানা গেছে, নাইটক্লাবের উদ্বোধনেই থাইল্যান্ডে যান আরবাজ-আমিশা। কিন্তু তাদের ছবি দেখে নেটাগরিকদের ধারণা, হয়তো একে অপরের প্রেমে এই জুটি।

২০১৭ সালে মালাইকা আরোরার সঙ্গে বিবাহবিচ্ছেদের পর ইটালির মডেল জর্জিয়ার বেশ কিছু বছর একসঙ্গে ছিলেন আরবাজ। তবে খুব বেশি দিন টেকেনি সেই সম্পর্ক।

অন্যদিকে, অনেকটা সময় ধরেই সিঙ্গেল অমিশা। তবে কি এবার একে অন্যের মধ্যে মনের মানুষ খুঁজে পেলেন আরবাজ-আমিশা। এমন জল্পনাই চলছে নেটিজেনদের মধ্যে।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank