শুক্রবার   ২৯ মার্চ ২০২৪ || ১৪ চৈত্র ১৪৩০ || ১৬ রমজান ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

আবেদনময়ী ছবিতে ঝড় তুলেছেন জয়া

এন্টারটেইনমেন্ট ডেস্ক

১৪:৩৬, ৬ জুলাই ২০২২

আপডেট: ১৪:৪০, ৬ জুলাই ২০২২

৬০৯

আবেদনময়ী ছবিতে ঝড় তুলেছেন জয়া

দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। নিজের অভিনয় দক্ষতা আর সৌন্দর্য ছড়িয়ে দর্শকদের মুগ্ধ করে রেখেছেন তিনি। বাংলাদেশ ও কলকাতায় বেশ কিছু চলচ্চিত্রে অভিনয় করে শোবিজে তৈরি করেছেন নিজের শক্ত অবস্থান। সমবয়সী অন্যান্য অভিনেত্রীদের তুলনায় ফিটনেসের দিক থেকেও অনেকি এগিয়ে তিনি। যা অনেকের কাছেও ঈর্ষণীয় বটে।

এছাড়াও সোশ্যাল মিডিয়াতে বেশ সরব জয়া আহসান। ভক্তদের সামনে নিত্য নতুন লুকে হাজির হন মাঝে মধ্যেই। ফেসবুকে ও ইনস্টাগ্রামে কখনো ছবি ও ভিডিও পোস্ট করেন।এবার একটি ভিডিও পোস্ট করে আলোচনায় এই নায়িকা।

নতুন একটি ফটোশুটের ভিডিও ও ছবি শেয়ার করেছেন জয়া। তা নিয়ে রীতিমতো হইচই পড়ে গেছে ফেসবুকে। বলাই বাহুল্য, এতে বেশ খোলামেলা রূপেই দেখা দিয়েছেন জয়া।

ভিডিওতে দেখা যায়, একটি সাদা টপ ও জিনস পরে বিভিন্ন ভঙ্গিমায় পোজ দিচ্ছেন জয়া। খোলা চুল আর মোহ জাগানিয়া চাহনিতে চেয়ে আছেন ক্যামেরার লেন্সে। মঙ্গলবার (৫ জুলাই) রাতে ভিডিওটি আপলোডের পর মাত্র ১৬ ঘণ্টায় এর ভিউ ছাড়িয়েছে ৬ লাখ। মন্তব্যের সংখ্যা প্রায় পাঁচ হাজার।

jaya ahsan

এদিকে একই ফটোশুটের দুটি ছবি বুধবার (৬ জুলাই) আপলোড করেছেন জয়া। সেটা দেখতে রীতিমতো হুমড়ি খেয়ে পড়ছে অনুসারীরা। মাত্র দুই ঘণ্টায় ছবিতে রিঅ্যাকশন পড়েছে ৫৮ হাজারের বেশি। বলাই বাহুল্য, খোলামেলা রূপে জয়াকে দেখে ভীষণ উচ্ছ্বসিত ভক্তরা।

প্রসঙ্গত, জয়া আহসানকে সর্বশেষ দেখা গেছে ‘ঝরা পালক’ নামের একটি সিনেমায়। গত ২৪ জুন এটি মুক্তি পায় পশ্চিমবঙ্গে। সিনেমাটি নির্মিত হয়েছে কবি জীবনানন্দ দাশের জীবনের ঘটনা অবলম্বনে।
 

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank