শুক্রবার   ২৯ মার্চ ২০২৪ || ১৫ চৈত্র ১৪৩০ || ১৭ রমজান ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

শুটিং বন্ধ, থাইল্যান্ড যাওয়া হচ্ছে না ফারিয়ার

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

২০:৪১, ২৬ জুন ২০২২

৪৮৯

শুটিং বন্ধ, থাইল্যান্ড যাওয়া হচ্ছে না ফারিয়ার

ঢাকাই চলচ্চিত্রে বর্তমান প্রজন্মের চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। ওপার বাংলায়ও রয়েছে তার পরিচিত৷ টলিউডের ‘বিবাহ অভিযান-২’ সিনেমার শুটিংয়ে অংশ নিতে থাইল্যান্ডে যাওয়ার কথা ছিল; সেভাবেই প্রস্তুতি নিচ্ছিলেন এই নায়িকা। কিন্তু রাজনৈতিক কারণে সিনেমাটির শুটিং অনির্দিষ্টকালের জন্য বন্ধ হয়ে গেছে বলে ভারতীয় গণমাধ্যম খবর প্রকাশ করেছে।

আগামী ঈদুল আজহা থাইল্যান্ডে কাটানোর কথা ছিল ফারিয়ার। কিন্তু থাইল্যান্ড যাওয়া হচ্ছে না বলে জানান এই অভিনেত্রী।

এ বিষয়ে ফারিয়া জানান, বিবাহ অভিযান-টু সিনেমার শুটিং বন্ধ করা হয়েছে। তাকে জানানো হয়েছে বিষয়টি। তবে ঠিক কী কারণে শুটিং বাতিল হয়ে গেছে সেই বিষয়ে কিছু জানাননি এই অভিনেত্রী।

 ‘বিবাহ অভিযান’ সিনেমাটি পরিচালনা করেছিলেন বিরসা দাশগুপ্ত। তবে এবার সিনেমাটি নির্মাণ করবেন সায়ন্তন ঘোষাল।
 
এদিকে আসছে ঈদুল আযহায় ফারিয়া দ্বিতীয়বারের মতো অপূর্বর সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন ‘আইকন ম্যান’ নামের ফিচার ফিল্মে। এটি নির্মাণ করেছেন সঞ্জয় সমাদ্দার। বছর দেড়েক আগে নুসরাত ফারিয়া অপূর্বর সঙ্গে জুটি বেঁধে ‘যদি...কিন্তু... তবুও’ নামের একটি ওয়েব ফিল্মে কাজ করেন। এরপর আর তাদের একসঙ্গে দেখা যায়নি। 

এছাড়া মুক্তির অপেক্ষায় রয়েছে নুসরাত ফারিয়া অভিনীত ‘মুজিব: একটি জাতির রূপকার’, ‘পর্দার আড়ালে’, ‘রকস্টার’ সিনেমাগুলো। 

উপস্থাপনার মাধ্যমে এই অঙ্গনে পা রাখেন নুসরাত ফারিয়া। এরপর আরজে, মডেলিং, স্টেজ শো উপস্থাপনা যখন যেখানে কাজ করেছেন সেখানেই সাফল্য কুড়িয়েছেন দুহাত ভরে। গত ৭ বছর ধরে ফারিয়া থিতু হয়েছেন সিনেমায়। রূপালি পর্দায়ও একের পর এক চমক দেখিয়ে যাচ্ছেন তিনি। নিজ দেশের পাশাপাশি ভারতেও বেশ জনপ্রিয় ফারিয়া।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank