শুক্রবার   ২৯ মার্চ ২০২৪ || ১৪ চৈত্র ১৪৩০ || ১৭ রমজান ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

মেয়ের ছবি প্রকাশ করলেন প্রিয়াঙ্কা

এন্টারটেইনমেন্ট ডেস্ক

১২:৩৪, ৯ মে ২০২২

৮৭৯

মেয়ের ছবি প্রকাশ করলেন প্রিয়াঙ্কা

অবশেষে মেয়ের ছবি প্রকাশ করলেন বলিউড ও হলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া।

রোববার (৮ মে) মা দিবসে প্রথমবারের মতো মেয়ের ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করেন অভিনেত্রী। যদিও নবজাতকের মুখ দেখাননি তিনি।

ছবিতে দেখা যায়, প্রিয়াঙ্কা পরম আদরে কোলে জড়িয়ে রেখেছেন মেয়ে মালতিকে। তার পাশে আছেন স্বামী নিক জোনাসও। ছবিটির ক্যাপশনে আবেগঘন কিছু কথা লিখেছেন প্রিয়াঙ্কা।

তিনি লিখেছেন, ‘এই কয়েকটা মাস যে কত চড়াই-উতরাইয়ের মধ্যে দিয়ে গেলাম, তার ইয়ত্তা নেই। ১০০ দিনের প্রতীক্ষার পর অবশেষে আমরা আমাদের ছোট্ট মেয়েকে হাসপাতাল থেকে বাড়িতে আনতে পেরেছি। যারা এই দীর্ঘ পথের প্রতিটি ধাপে নিঃস্বার্থভাবে ছিলেন, তাদের সকলকে এবং ক্যালিফোর্নিয়ার সমস্ত ডাক্তার এবং নার্সদের ধন্যবাদ জানাই।’

গত ১৫ জানুয়ারি ভূমিষ্ঠ হয় প্রিয়াঙ্কা ও নিকের মেয়ে। সারোগেসির মাধ্যমে জন্ম হয়েছিল শিশুটির। কন্যার নাম রেখেছেন মালতি ম্যারি চোপড়া জোনাস।

সোশ্যাল মিডিয়ায় নিজেই সেই সুখবর দেন প্রিয়াঙ্কা। লেখেন, “আমরা আনন্দের সঙ্গে জানাচ্ছি যে সারোগেসির মাধ্যমে আমাদের সন্তান ভূমিষ্ঠ হয়েছে।”

বিশেষ এই সময়ে যেন তাকে এবং নিক জোনাসকে প্রাইভেসি দেওয়া হয়, সেই অনুরোধও জানান প্রিয়াঙ্কা। সময়ের আগেই জন্ম হওয়ায় শিশুটিকে কয়েকদিন হাসপাতালে রাখা হয়েছিল।

১০ বছরের ছোট নিকের সঙ্গে ২০১৮ সালে সম্পর্কে জড়ান প্রিয়াঙ্কা। অল্প সময়েই প্রিয়াঙ্কাকে প্রপোজ করেন নিক। এরপর রাজস্থানের উমেদ ভবনে জমকালো এক অনুষ্ঠানে চার হাত এক হয় দু’জনের। সেখানেই হিন্দু ও খ্রিস্টান মতে নিককে বিয়ে করেন তিনি। বিয়ের পর আমেরিকায় চলে যান প্রিয়াঙ্কা। এর মধ্যে একাধিক হলিউড ছবিতে অভিনয় করেছেন। শেষ তাকে কিয়ানু রিভসের ‘দ্য ম্যাট্রিক্স রিসারেকশন’ ছবিতে দেখা গিয়েছিল।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank