বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪ || ১৪ চৈত্র ১৪৩০ || ১৬ রমজান ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

পুত্রসন্তানের মা হলেন চিত্রনায়িকা পপি

এন্টারটেইনমেন্ট ডেস্ক

১৬:২০, ২০ জানুয়ারি ২০২২

৪৩৬

পুত্রসন্তানের মা হলেন চিত্রনায়িকা পপি

পপি
পপি

করোনাভাইরাসের কারণে দীর্ঘ সময় শুটিংয়ের বিরতি দিয়েছিলেন চিত্রনায়িকা সাদিকা পারভিন পপি।  তিনি নিজেও হয়েছিলেন আক্রান্ত। 

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে সুস্থ হওয়ার পরে ২০২১ সালের শুরুর দিকে গণমাধ্যমসংশ্লিষ্ট সবার সঙ্গে যোগাযোগ বন্ধ করে দেন জনপ্রিয় এই চিত্রনায়িকা। এর পরে মিডিয়াপাড়ায় চাউর হয়, বিয়ে করেছেন তিনি।

পরে জানা যায়, তা-ই সত্যি এবং মা হয়েছেন পপি। তবে কন্যা নাকি পুত্রসন্তানের মা হয়েছেন তিনি, সে বিষয়ে কেউ সঠিক খবর জানাতে পারেনি।

প্রথমে পপি কন্যাসন্তান জন্ম দিয়েছেন বলে খবর প্রকাশ হয়। কিন্তু পপির পারিবারিক ঘনিষ্ঠ একটি সূত্র গণমাধ্যমকে নিশ্চিত করেছে, তিনি পুত্রসন্তানেরই মা হয়েছেন। আর সেই সন্তান জন্ম নিয়েছে গত নভেম্বর মাসে।

পপির পরিবারের ঘনিষ্ঠ ওই ব্যক্তির দাবি, গণমাধ্যমে প্রকাশিত পপির কন্যাসন্তানের মা হওয়ার খবর সঠিক নয়। আমরা পারিবারিকভাবে জেনেছি, তিনি পুত্রসন্তান জন্ম দিয়েছেন। গত বছরের ১০ নভেম্বর ফুটফুটে একে ছেলের জন্ম দিয়েছেন পপি।

এর আগে নাম প্রকাশ না করার শর্তে এক পরিচালক জানিয়েছিলেন পপি পুত্রসন্তানের মা হয়েছিলেন। কিন্তু বিয়ে ও মা হওয়া নিয়ে গণমাধ্যমের কাছে এখন পর্যন্ত কোনো বক্তব্য দেননি পপি।

প্রসঙ্গত, ১৯৯৭ সালে মনতাজুর রহমান আকবর পরিচালিত কুলি সিনেমার মাধ্যমে নায়িকা হিসেবে আত্মপ্রকাশ করেন পপি। প্রথম সিনেমাতেই সফলতার মুখ দেখেন তিনি। তার পর থেকে অসংখ্য দর্শকপ্রিয় ও সফল সিনেমা উপহার দিয়েছেন এ নায়িকা।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank