বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪ || ১৪ চৈত্র ১৪৩০ || ১৬ রমজান ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

শিগগিরই ক্যাটরিনার সঙ্গে বাগদান সারবেন ভিকি!

এন্টারটেইনমেন্ট ডেস্ক

১২:৩৪, ১৮ অক্টোবর ২০২১

৪৭২

শিগগিরই ক্যাটরিনার সঙ্গে বাগদান সারবেন ভিকি!

বলিউডের অভিনেত্রী ক্যাটরিনা কাইফ ও এ প্রজন্মের জনপ্রিয় অভিনেতা ভিকি কৌশলের প্রেম নিয়ে অনেক দিন ধরেই জল্পনা চলছে। তাদেরকে একসঙ্গে বিভিন্ন জায়গায় দেখা গেছে। তবে নিজেরা কখনো সম্পর্ক নিয়ে মুখ খোলেননি। তাই গুঞ্জনের জল গড়িয়েছে বহুদূর।

সেই গুঞ্জনের পালে নতুন হাওয়া দিয়েছেন ভিকি। জানালেন বিয়ে-বাগদানের কথা। সাংবাদিকদের মুখোমুখি হয়ে এ অভিনেতা বলেন, ‘সঠিক সময় এলে শিগগিরই বাগদান সেরে ফেলব। তাই এখন সঠিক সময়ের অপেক্ষা।’

সম্প্রতি মুক্তি পেয়েছে ভিকি কৌশলের নতুন সিনেমা ‘সর্দার উধম সিং’। সেই সিনেমার বিশেষ প্রদর্শনীতে হাজির হন ক্যাটরিনা কাইফ। সিনেমা দেখে তিনি ভিকির প্রশংসাও করেছেন। সোশ্যাল মিডিয়াতে লিখেছেন, ‘সুজিত সরকারের চিন্তাকে সাধুবাদ জানাই। সিনেমার গল্প বলার ধরন খুবই সুন্দর ও পরিষ্কার। ভিকি কৌশল ট্যালেন্টেড, সৎ ও হৃদয় বিদারক।’

ক্যাটরিনার এই প্রশংসার পর থেকে তাদের সম্পর্ক নিয়ে আবারও জোর চর্চা চলছে। সেই চর্চার মধ্যেই ভিকি বাগদানের কথা জানালেন। তাই ধারণা করা হচ্ছে, অচিরেই আংটি বদল করতে চলেছেন এ যুগল।

কিছুদিন আগে ভিকির বিয়ের গুজব নিয়ে মুখ খোলেন তার ভাই সানি কৌশল। তিনি জানান, ভিকির বাড়িতে প্রায়শই এটা নিয়ে মজা হয়। তার বাবা-মা ছেলের কাছে বিয়ের মিষ্টিও খেতে চান। ভিকিও সেই হাসি-ঠাট্টায় তাল মিলিয়ে জবাব দেন।

উল্লেখ্য, ক্যাটরিনা কাইফ এর আগে একাধিক তারকার সঙ্গে প্রেমে লিপ্ত ছিলেন। বলিউড ভাইজান সালমান খান, রণবীর কাপুরের মতো তারকার সঙ্গে তার ভালোবাসা বিনিময় হয়েছে বহু আগেই। তবে বছর দুয়েক হলো ভিকির সঙ্গে ঘনিষ্ঠ হয়েছেন তিনি।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank