শনিবার   ২০ এপ্রিল ২০২৪ || ৭ বৈশাখ ১৪৩১ || ০৯ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

জেল থেকে বের হয়ে গর্ব করার মতো কাজ করতে চান আরিয়ান

এন্টারটেইনমেন্ট ডেস্ক

১৩:৫৪, ১৭ অক্টোবর ২০২১

আপডেট: ১৪:১২, ১৭ অক্টোবর ২০২১

৫৩৭

জেল থেকে বের হয়ে গর্ব করার মতো কাজ করতে চান আরিয়ান

ভারতীয় সংবাদমাধ্যমের খবরে বলা হয়েছে , কাউন্সিলিং চলছে শাহরুখপুত্রের। সাধারণ জীবনে ফেরানোর চেষ্টা চলছে তার। নারকোটিকস কন্ট্রোল ব্যুরো (এনসিবি) কাউন্সিলিং করছে। তাদের সহযোগিতা করছেন আরিয়ান খান। এনসিবির কাছে নিজের ভুল স্বীকার করেছেন তিনি।

জেল থেকে বেরিয়ে স্বাভাবিক জীবনে ফিরবেন আরিয়ান। সমাজের দুস্থ মানুষের জন্য কাজ করবেন তিনি। পিছিয়ে পড়া মানুষের মূলস্রোতে ফেরানোর চেষ্টা করবেন। একদিন গর্ব করার মতো কাজ করবেন। এমন ওয়াদাই করেছেন আরিয়ান।

এদিকে আরিয়ান খানের বিরুদ্ধে আরও একটি গুরুতর অভিযোগ এনেছে এনসিবি। তাদের দাবি, মাদককাণ্ডে আন্তর্জাতিক মাদক চোরাচালান চক্রের সঙ্গে যোগ আছে আরিয়ানের। বিদেশিদের সঙ্গে নিয়মিত যোগাযোগ হয় তার। তবে এ দাবিকে নাকচ করেছেন আরিয়ানের আইনজীবী অমিত দেশাই।

আদালতকে তিনি জানান, আরিয়ান ওই প্রমোদতরীতে ছিলই না। এদিকে, ছেলের জন্য মানত করেছেন গৌরি খান। আরিয়ান খান বাড়ি না ফেরা পর্যন্ত মিষ্টি ছুঁয়ে দেখবেন না, এমনই মানত তার। এমনকি পূজা শুরু হওয়ার পর থেকে কোনো মিষ্টি জাতীয় খাবারই মুখে তুলছেন না তিনি।

আগামী ২০ অক্টোবর পর্যন্ত আরিয়ানকে জেলেই থাকতে হবে। একইভাবে আরিয়ানের দুই বিশেষ বন্ধু আরবাজ মার্চেন্ট, মুনমুন ধামেচাকেও জেলে থাকতে হবে। আরিয়ান ও আরবাজ আর্থার রোড জেলে রয়েছেন। সেখানে মহিলাদের হাজত নেই বলে মুনমুন ধামেচাকে বাইকুল্লা জেলে রাখা হয়েছে।

সবকিছু ছাড়িয়ে শাহরুখপুত্র আরিয়ানের পরিচয় এখন ‘কয়েদি নম্বর ৯৫৬’। এসব সিনেমার কাহিনী হলেও পারত। কিন্তু ভাগ্যের নির্মম পরিহাস। ‘মান্নাত’ ছেড়ে আরিয়ানের জায়গা এখন হাজতে।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, জেলের খাবারই খেতে হচ্ছে আরিয়ান ও তার সঙ্গীদের। বাইরে থেকে খাবার পাঠানোর নিয়ম নেই। কিন্তু প্রথম কয়েক দিন জেলের খাবার না খেলেও এখন খেতে বাধ্য হচ্ছেন আরিয়ান। সোমবার (১১ অক্টোবর) জেলের ডাকঘরে সাড়ে চার হাজার রুপির মানি অর্ডার এসে পৌঁছেছে।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank