বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ || ৫ বৈশাখ ১৪৩১ || ০৭ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

ফের বিতর্কে ‘দ্য কপিল শর্মা শো’

এন্টারটেইনমেন্ট ডেস্ক

১২:০৮, ২৫ সেপ্টেম্বর ২০২১

৬৯৭

ফের বিতর্কে ‘দ্য কপিল শর্মা শো’

নতুন সিজন শুরু হতেই বিতর্ক তৈরি হয়েছে ‘দ্য কপিল শর্মা শো’নিয়ে। আদালতের দৃশ্যে অভিনেতাদের মদ্যপানের দৃশ্যের কারণে আদালত অবমাননার অভিযোগে এফআইআর দায়ের হয়েছে জনপ্রিয় রিয়ালিটি শোয়ের বিরুদ্ধে।

শোয়ের ডিরেক্টর এমপি সিং ও সঞ্চালক কপিল শর্মার বিরুদ্ধে এফআইআর দায়ের করেছেন সুরেশ ধাকড় নামে জনৈক আইনজীবী। মধ্যপ্রদেশের শিবপুর ডিসট্রিক্ট কোর্টে ওই আইনজীবী অভিযোগ দায়ের করার সময়ে জানান, “এপ্রিলের ২১ তারিখে সোনি টিভিতে সম্প্রচারিত ‘দ্য কপিল শর্মা শো’য়ে আপত্তিকর দৃশ্য দেখানো হয়েছে।”

আইজীবীর অভিযোগ, একটি কোর্টরুম দৃশ্যে শোয়ের এক চরিত্র একটি মদের বোতল হাতে নিয়ে মঞ্চে হাজির হন। শুধু তাই নয়, পরের দৃশ্যে দেখা যায়, তিনি অন্যদেরকেও সেই মদ চেখে দেখতে বলেন। আদালতের দৃশ্যে এহেন কর্মকাণ্ড গর্হিত অপরাধ। চাইলে নির্মাতারা এই বিষয়টিকে পুরোপুরি কাল্পনিক বলেও সতর্কীকরণ দিতে পারতেন। কিন্তু তারা সেটাও করেননি।

এখানেই থামেননি সুরেশ ধাকড়। পেশায় আইনজীবী ওই ব্যক্তির অভিযোগ, এর আগেও ‘দ্য কপিল শর্মা শো’য়ে বিভিন্নরকম আপত্তিকর দৃশ্য দেখানো হয়েছে। তখন সেই বিষয়ে কালেক্টর ও পুলিশ সুপারিন্টেডেন্টকে জানিয়েও লাভ হয়নি। কিন্তু তাতেও লাভ হয়নি। দায়ের করা যায়নি এফআইআর। এবার সরাসরি মধ্যপ্রদেশের শিবপুর ডিসট্রিক্ট কোর্টে যোগাযোগ করে অভিযোগ দায়ের করেছেন।

প্রসঙ্গত, ২০১৬ সালে টেলিভিশনে যাত্রা শুরু করে কমেডিয়ান কপিলের ‘দ্য কপিল শর্মা শো’। বছরখানেকের মধ্যেই সেই শোয়ের জনপ্রিয়তা তুঙ্গে পৌঁছায়। সুনীল গ্রোভার, ক্রুষ্ণা অভিষেক, কিক্কু সারদা থেকে শুরু করে সুমনা চক্রবর্তী, ভারতী সিং-রাও এই শোয়ের সুবাদেই বেজায় জনপ্রিয়তা লাভ করে। 

বর্তমানে সংশ্লিষ্ট শোয়ের তৃতীয় সিজন চলছে। এর মাঝেই বিতর্কে জড়িয়েছে একাধিকবার। এবার আদালত অবমাননার অভিযোগ উঠল ‘দ্য কপিল শর্মা শো’য়ের বিরুদ্ধে। শোয়ের নির্মাতারা যদিও এই বিষয়ে এখনও মুখ খোলেননি।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank