শনিবার   ২০ এপ্রিল ২০২৪ || ৭ বৈশাখ ১৪৩১ || ০৯ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

আরও ভালোবাসা চান পরীমনি

এন্টারটেইনমেন্ট ডেস্ক

১২:৫২, ১৫ সেপ্টেম্বর ২০২১

আপডেট: ১৩:৫৬, ১৫ সেপ্টেম্বর ২০২১

৬৬৩

আরও ভালোবাসা চান পরীমনি

মাদক মামলায় কারাগার থেকে মুক্তি পাওয়ার দিন পরীমনির হাতে মেহেদি দিয়ে লেখা ছিল ‘ডোন্ট লাভ মি বিচ’। যার শোভন বাংলা অর্থ দাঁড়ায় ‘গোল্লায় যাও’। তবে হাজিরা দিতে এসে এবার একইভাবে জানিয়েছেন তিনি আরও ভালোবাসা চান। এবার হাতে যে লেখা ছিল ‘লাভ মি মোর’। 

বুধবার (১৫ সেপ্টেম্বর) ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সত্যব্রত শিকদারের আদালতে সকাল ১১ টার দিকে হাজিরা দেওয়ার জন্য আসেন পরীমনি। এসময় হুড খোলা একটি কালো গাড়ি থেকে বের হন ঢাকাই ছবির নায়িকা। 

আদালত প্রাঙ্গনে তাকে দেখার জন্য অপেক্ষা করতে দেখা যায় অনেককেই। গাড়ি থেকে ভক্তদের উদ্যেশ্যে হাত নাড়েন পরীমনি। এসময় তার হাতে মেহেদি দিয়ে আঁকা ছিল ‘লাভ’ আর পরে ইংরেজিতে লেখা ‘মি মোর’। অর্থাৎ আমাকে আরও ভালোবাসো। 

এদিন পরীমনির বিরুদ্ধে করা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য ১০ অক্টোবর দিন ধার্য করেছেন আদালত।

বুধবার (১৫ সেপ্টেম্বর) মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের দিন ধার্য ছিল। কিন্তু মামলার তদন্তকারী কর্মকর্তা প্রতিবেদন দাখিল করেননি। এজন্য ঢাকা মহানগর হাকিম প্রতিবেদন দাখিলের জন্য নতুন দিন ধার্য করেন।

গত ৪ আগস্ট পরীমনির বাসায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণ বিদেশি বিভিন্ন ব্র্যান্ডের দামি মদ ও অন্যান্য মাদকদ্রব্যসহ পরীমনিকে গ্রেফতার করে র‌্যাব।

২২ আগস্ট কে এম ইমরুল কায়েশের আদালতেই পরীমণির জামিন আবেদন করেছিলেন তার আইনজীবী মজিবুর রহমান। তখন আদালত শুনানির জন্য ১৩ সেপ্টেম্বর দিন ধার্য করেছিলেন। এতদিন পরে শুনানির দিন ধার্য করায় পরীমণির আইনজীবীরা হাইকোর্টে যান। তারা দ্রুত সময়ে জামিনের আবেদন করেন। হাইকোর্টের নির্দেশে ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ জামিন শুনানির দিন এগিয়ে ১৩ সেপ্টেম্বরের বদলে ৩১ আগস্ট ধার্য করেন।

গত ৩১ আগস্ট ঢাকা মহানগর দায়রা জজ আদালতের বিচারক কে এম ইমরুল কায়েশ শুনানি শেষে পরীমণির জামিন মঞ্জুর করেন।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank