শুক্রবার   ২৯ মার্চ ২০২৪ || ১৫ চৈত্র ১৪৩০ || ১৭ রমজান ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

নেপোটিজম নিয়ে বিস্ফোরক মন্তব্য ফারাহ খানের

এন্টারটেইনমেন্ট ডেস্ক

১২:২১, ৩১ আগস্ট ২০২১

আপডেট: ১২:৩৭, ৩১ আগস্ট ২০২১

৫৪১

নেপোটিজম নিয়ে বিস্ফোরক মন্তব্য ফারাহ খানের

সবসময়ই ভীষণ উচিৎ কথা বলতে অভ্যস্ত বলিউডের অন্যতম খ্যাতনামা পরিচালক-কোরিওগ্রাফার ফারহা খান। নেপোটিজম নিয়ে কথা উঠতেও যথারীতি সোজাসাপ্টা জবাব দিয়ে দিলেন ওম শান্তি ওম পরিচালক। 

সমালোচনাকারীদের একহাত নিয়ে ফারাহ খান বলেন “নেপোটিজম নিয়ে এত সমালোচনা, কিন্তু ছবি তো সেই শাহরুখের মেয়ে আর কারিনার ছেলেরই দেখবেন আপনারা।”

সম্প্রতি আরবাজ খানের সঞ্চালিত ‘পিঞ্চ সিজন ২’তে  হাজির ছিলেন ফারহা খান। সেখানেই এমন বিষয়ে বিস্ফোরক মন্তব্য করেন তিনি। প্রসঙ্গত, বেশ কয়েকটা পর্ব ধরেই দর্শকদের মনোরঞ্জন করে চলেছে ‘পিঞ্চ’। তবে এবার তাতে মিশতে চলেছে টকঝাল মশলা। ফারহা এসেছেন বলে কথা! 

ফারহা কখনোই পিছপা হননা সঠিক কথা বলতে। সে তার পারিবারিক বিষয় হোক কিংবা ইন্ডাস্ট্রির কোনও গসিপ, ঠোঁটকাটা স্বভাবের ফারহা মজার ছলেই উগরে দেন নিজের অভিব্যক্তি। প্রোমোর বেশ কিছু ক্লিপিং নজরে আসার মতই! নেপোটিজম প্রসঙ্গে মুখ খোলেন এই শোতে তিনি। হাসির ছলেই বলেন, দর্শকরা ভীষণ উদ্বিগ্ন স্টারকিডদের নিয়ে। নেপোটিজম নিয়ে সমালোচনার তো শেষ নেই। তবে খোঁজ নিয়ে দেখুন, তারাও শুধু কারিনার ছেলে (তৈমুর) আর শাহরুখের মেয়ে (সুহানা খান) কেই দেখতে আগ্রহী। 

তিনি আরও বলেন, সব স্টারকিডদের প্রতি তাদেরও আগ্রহ নেই। তাহলে কোন মুখে এনারা নেপটিজমের কথা বলেন এরকম ইঙ্গিতই দিয়েছেন পরিচালক। অপরাধের দায়ভর কি তাদেরও নয়? কিছু নেটিজেনদের উদ্দেশেও একপ্রকার বিরক্তি-সহ তার বক্তব্য, সাধারণ মানুষের তাকে নিয়ে অনেক সমস্যা। উনি হ্যালো বললেও সমস্যা। নমস্কার বললেন না কেন? কেন সালাম দিলেন না? এসব বিষয়ে মানুষের এত সময় এই ভেবেই অবাক হন ফারহা।

তার সন্তানদের উদ্দেশ্যে কটু কথারও দারুণ জবাব দেন তিনি। ছেলেমেয়েদের শারীরিক বিবরণ প্রসঙ্গে বেশ হাসি মজা চলছিল নেটিজেনমহলে, চুপ থাকেননি ফারহা! একপ্রকার রেগে গিয়েই বলেন, “আপনার সন্তানকে আপনি মানুষ করুন, আমার সন্তানকে আমি নিজের মত বড় করছি।” 

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank