শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ || ৬ বৈশাখ ১৪৩১ || ০৮ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

হিরানির ফ্রেমে শাহরুখ-কাজল! থাকছেন বিদ্যা-তাপসীও

এন্টারটেইনমেন্ট ডেস্ক

১১:০১, ২৯ জুলাই ২০২১

৪৮৫

হিরানির ফ্রেমে শাহরুখ-কাজল! থাকছেন বিদ্যা-তাপসীও

মাসখানেক ধরেই গুঞ্জন শোনা যাচ্ছিল। ‘মুন্না ভাই এমবিবিএস’ থেকে ‘থ্রি ইডিয়ট’ ছবিতে পরিচালক রাজকুমার হিরানি চেয়েছিলেন শাহরুখ খানকে। অবশেষে সে ধামাকা জুটি নাকি কাজ করতে যাচ্ছেন একসঙ্গে।  

হিরানি-শাহরুখ রসায়ন কেমন হবে তা প্রমাণিত না হলেও পর্দায় দেখা যাবে শাহরুখ-কাজল জুটির ম্যাজিক। নিঃসন্দেহে বলিউডের অন্যতম সেরা জনপ্রিয় জুটি এটি। সে ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’-ই হোক কিংবা ‘কভি খুশি কভি গম’ আর ‘দিলওয়ালে’ শাহরুখ খান এবং কাজলের) রসায়ন দর্শকদের মন জিতেছে বারবার। এবার হিরানির হাত ধরে ফের বড়পর্দায় দেখা যাবে এই জুটিকে। তেমনটাই খবর বলিউড পাড়ায়।

তবে চমক অবশ্য এখানেই শেষ নয়! রাজকুমারের কাস্টিং তালিকা একেবারে মারকাটারি। শাহরুখ খান এবং কাজল ছাড়াও এই ছবিতে অভিনয় করছেন বিদ্যা বালান, তাপসী পান্নু, মনোজ বাজপেয়ী ও বোমান ইরানি ।

তা তারকাখচিত ছবির গল্পটা কীরকম? কমেডি ড্রামা। কানাঘুষো শোনা যাচ্ছে, সিনেমায় এক দম্পতির ভূমিকায় অভিনয় করবেন শাহরুখ-কাজল। এক ব্যক্তি তার পরিবার নিয়ে ভারত থেকে অন্য দেশে পাড়ি দেবেন। সেই যাত্রাপথে বেশ কিছু ঘাত-প্রতিঘাতের সম্মুখীন হতে হবে তাকে। 

তবে বিদ্যা বালনের সুবাদে সেই যাত্রায় উতরে যাবেন তাঁরা। আর এক সাংবাদিকের ভূমিকায় দেখা যাবে তাপসী পান্নুকে। কিন্তু বোমান ইরানি কিংবা মনোজ বাজপেয়ী কোন চরিত্রে অভিনয় করবেন, সেকথা অবশ্য এখনও প্রকাশ্যে আসেনি।

ছবিতে মিউজিকের দায়িত্বে থাকছেন শান্তনু মৈত্র। গান লিখবেন সানন্দ কারকারে। সব ঠিক থাকলে, চলতি বছরের শেষের দিক থেকেই নাকি শুরু হবে শ্যুটিং। হিরানি আপাতত প্রি-প্রোডাকশনের কাজে ময়দানে নেমে পড়েছেন বলে খবর।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank