শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ || ৬ বৈশাখ ১৪৩১ || ০৮ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

নাদিয়া ডোরার গানে বলিউডের শেফালী জারিওয়ালা

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

১৬:৫২, ১২ জুলাই ২০২২

আপডেট: ১৬:৫৩, ১২ জুলাই ২০২২

৭৫০

নাদিয়া ডোরার গানে বলিউডের শেফালী জারিওয়ালা

তরুণ প্রজন্মের জনপ্রিয় সংগীতশিল্পী নাদিয়া ডোরা। একের পর এক চমক নিয়ে হাজির হচ্ছেন এই গায়িকা। এবার তার একটি গানের মডেল হয়েছেন বলিউডের ‘কাঁটা লাগা’খ্যাত অভিনেত্রী শেফালী জারিওয়ালা। গানটির শিরোনাম ‘পীরিতির কারবার’। এর কথা, সুর ও সংগীতায়োজন করেছেন কৌশিক হোসেন তাপস।

গত ১১ জুলাই রাতে প্রকাশিত হয় গানটির টিজার। টিজারে শ্রোতা-দর্শকের জন্য চমক হিসেবে হাজির হন শেফালী জারিওয়ালা। ক্যারিয়ারের দীর্ঘ বিরতির পর নতুন করে আত্মপ্রকাশ করলেন তিনি।

ফারজানা মুন্নীর প্রযোজনা ও স্টাইলিংয়ে গানটি নির্মাণ করেছেন বলিউড নির্মাতা আদিল শেখ।

এ গানের মধ্য দিয়ে এই প্রথম মৌলিক গানে শ্রোতাদের সামনে হাজির হচ্ছেন সময়ের ব্যতিক্রমী কণ্ঠস্বর নাদিয়া ডোরা। এমন বর্ণাঢ্য আয়োজনে নিজের আত্মপ্রকাশ নিয়ে উচ্ছ্বসিত শিল্পী।

তিনি বলেন, এ গানটা আমার জন্য অনেক স্পেশাল। এ গানের সঙ্গে আমার অনেক ভালোবাসা ও আবেগ জড়িয়ে আছে। কারণ, এটিই আমার প্রথম মৌলিক গান। তাপস ভাইয়ার কথা, সুর ও অসাধারণ কম্পোজিশনে, মুন্নী ভাবির স্টাইলিংয়ে শেফালী জারিওয়ালার পারফরম্যান্সে গানটি অনবদ্য হয়েছে। আমি ভাইয়া-ভাবির প্রতি অনেক কৃতজ্ঞ আমার প্রতি বিশ্বাস রাখার জন্য। আশা করছি, গানটি শ্রোতাদের দারুণ ভালো লাগবে এবং শিগগিরই টিএমের অন্যান্য গানগুলোর মতোই মাইলফলক অতিক্রম করবে।

আগামী ১৪ জুলাই টিএম রেকর্ডসের ইউটিউব চ্যানেল ও সামাজিক যোগাযোগমাধ্যমগুলোতে মুক্তি পেতে যাচ্ছে পুরো গানটি। এর আগে এই ঈদ উৎসবে প্রকাশিত হয় লুইপা ও পাপনের কণ্ঠে ‘হারিয়ে গেলাম’ শিরোনামের গান।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank