শনিবার   ২০ এপ্রিল ২০২৪ || ৬ বৈশাখ ১৪৩১ || ০৯ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

ইথুন বাবুর কথা-সুরে বিজয় মামুনের নতুন গান

এন্টারটেইনমেন্ট ডেস্ক

১৬:১০, ২৪ আগস্ট ২০২১

আপডেট: ১৬:১২, ২৪ আগস্ট ২০২১

৫৭০

ইথুন বাবুর কথা-সুরে বিজয় মামুনের নতুন গান

ইথুন বাবুর সাথে একসঙ্গে বিভিন্ন স্টেজ শো করলেও এবারই প্রথম তার কথা, সুর ও সঙ্গীতায়োজনে গান করলেন বিজয় মামুন। গানের শিরোনাম ‘পাখিটা উড়ে গেছে’। সম্প্রতি ইবি মিউজিক টিভি ইউটিউব চ্যানেলে অবমুক্ত করা হয় গানটি।

প্রয়াত ব্যান্ড লিজেন্ড আইয়ুব বাচ্চুর ছাত্র ছিলেন বিজয় মামুন। কাজ করেছেন আইয়ুব বাচ্চুর আয়োজনে একাধিক মিক্সড অ্যালবামে। প্রায় ১৫ বছর আগে ইথুন বাবুর সাথে পরিচয় তার। পরিচয়টা করিয়ে দিয়েছিলেন আইয়ুব বাচ্চু নিজেই। 

গানটি প্রসঙ্গে বিজয় মামুন বলেন, অনেক দিন থেকেই বাবু ভাইয়ের কথা সুরে গান করার ইচ্ছা ছিলো। অবশেষে সে ইচ্ছাটা পুরণ হলো। বাবু ভাইয়ের কথা সুর নিয়ে নতুন করে বলার কিছু নেই। গানটি প্রকাশের পর শ্রোতা-দর্শকদের ইতবাচক মন্তব্যই আমাকে অনুপ্রেরণা দিচ্ছে।  

ইথুন বাবু জানালেন, বিজয় মামুনের গায়কী আমাকে মুগ্ধ করে বরাবরই। প্রথমবার ওর সাথে কাজ করলাম। সামনে আরও কিছু কাজ আসছে আমাদের। মামুনের জন্য শুভ কামনা থাকলো। 

উল্লেখ্য, বিজয় মামুন পাচঁ বছর কাজ করেছেন জনপ্রিয় ব্যান্ড ‘নোভা’য়। এরপর নিজেই তৈরি করেন নতুন ব্যান্ডদল ‘বিজয়’। স্টেজ শো, একক গানের পাশাপাশি বিজয় মামুন ব্যাস্ত আছেন তার নিজের ব্যান্ডের গান নিয়েও। 

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank