বুধবার   ২৪ জুলাই ২০২৪ || ৮ শ্রাবণ ১৪৩১ || ১৫ মুহররম ১৪৪৬

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

টম ক্রুজ মেয়েকে দেখেন না দীর্ঘ ১১ বছর

এন্টারটেইনমেন্ট ডেস্ক

২২:০৫, ৭ জুলাই ২০২৪

১৫০

টম ক্রুজ মেয়েকে দেখেন না দীর্ঘ ১১ বছর

হলিউড অভিনেতা টম ক্রুজ মানেই সুপারহিট সিনেমা। বিশ্বব্যাপী অসংখ্য দর্শকের উন্মাদনা জাগে তার নাম শুনলেই। কিন্তু ব্যক্তি জীবনে একজন বাবা হিসেবে নিজের সন্তানের সঙ্গে সম্পর্ক গড়তে কতটা সফল এ অভিনেতা। 

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন অনুযায়ী, সম্প্রতি টম ক্রুজের কাছের এক সূত্র জানিয়েছেন অবাক করা খবর। নিজের নাম থেকে বাবার পদবি মুছে ফেলেছেন অভিনেতার কন্যা সুরি। এমনকি দীর্ঘ ১১ বছর ধরে দেখা হয়না বাবা-মেয়ের। 

টম ক্রুজ যখন সর্বশেষ সুরিকে দেখেছিলেন, তখন তার বয়স ছিল ৭ বছর। সুরির বয়স এখন ১৮। এতগুলো বছর টম ক্রুজের সঙ্গে দেখা হয়নি সুরির। এখন শোনা যাচ্ছে অভিনেতা নিজেই নাকি দেখা করতে চাননি সুরির সাথে।

অভিনেতার কাছের সূত্র এই প্রসঙ্গে বলেন, ‘সুরির সাথে এতগুলো বছর ক্রুজের দেখা হয়নি তার কারণ খুব সাধারণ, অভিনেতাই দেখা করতে চাননি।’

তবে অন্য সন্তানদের সঙ্গে টম ক্রুজের সম্পর্ক ভালো। কেন তিনি সুরির সাথে সম্পর্ক ঠিক করতে আগ্রহী নন, এই বিষয়টি ভাবাচ্ছে ভক্তদের।

৬২ বছর বয়সী অভিনেতা ও তার প্রাক্তন স্ত্রী নিকোল কিডম্যানের দত্তক নেয়া দুই সন্তান ইজাবেলা ক্রুজ (৩১) এবং কনর ক্রুজ (২৯)। এই দুই সন্তানদের সঙ্গে টম ক্রুজের সম্পর্ক ভালো।

সুরির মা কেটি হোমসের সাথে টম ক্রুজের বিচ্ছেদ হয় ২০১২ সালে। এরপর সুরিকে দেখার আইনি অধিকার পেলেও তিনি দেখা করেননি। এটা তার নিজের সিদ্ধান্তের কারণেই হয়েছে বলে জানান সূত্র।

চলতি বছরের জুনে, সুরি তার নাম থেকে বাবার পদবী ‘ক্রুজ’ মুছে ফেলেছেন। এতে বোঝা যাচ্ছে যে বাবার পরিচয়ে আগ্রহ নেই সুরিরও। তিনি মায়ের নামের মধ্যাংশ ‘নোয়েল’ যোগ করেছেন। তবে আইনি ভাবে নাম বদলেছেন কিনা তা এখনও নিশ্চিত হওয়া যায়নি।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank