বৃহস্পতিবার   ০৭ জুলাই ২০২২ || ২৩ আষাঢ় ১৪২৯ || ০৫ জ্বিলহজ্জ ১৪৪৩

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

যৌন নিপীড়নের অভিযোগে অস্কারজয়ী পরিচালক গ্রেপ্তার

এন্টারটেইনমেন্ট ডেস্ক

১৭:১৫, ২০ জুন ২০২২

১৫০

যৌন নিপীড়নের অভিযোগে অস্কারজয়ী পরিচালক গ্রেপ্তার

এক নারীকে যৌন নিপীড়নের অভিযোগে অস্কার বিজয়ী কানাডিয়ান পরিচালক পল হ্যাগিসকে ইতালি থেকে গ্রেপ্তার করেছে পুলিশ। তবে, হ্যাগিস পুরো অভিযোগ মিথ্যা দাবি করে তদন্তের অনুরোধ জানিয়েছেন।

রোববার (১৯ জুন) দক্ষিণ ইতালির অস্তুনি থেকে তাকে গ্রেপ্তার করে স্থানীয় পুলিশ।

হ্যাগিসের বিরুদ্ধে যৌন নিপীড়নের এই অভিযোগ করেছেন একজন বিদেশি নারী, যিনি ইতালির স্থানীয় নয় বলে গণমাধ্যম থেকে জানানো হয়েছে। অভিযোগে সেই নারী জানান, অস্তুনিতে দুদিন ধরে জোরপূর্বক যৌনকর্মে লিপ্ত হতে বাধ্য করেন।

ইতালীয় পুলিশের প্রতিবেদনে বলা হয়েছে, সেই নারীকে রোববার সকালে ব্রিন্ডিসির পাপোলা ক্যাসেল বিমানবন্দরে নিয়ে যাওয়া হয় এবং তার ‘অনিশ্চিত শারীরিক ও মানসিক অবস্থা’ সত্ত্বেও তাকে সেখানে ছেড়ে দেয়া হয়। তখন তাকে বিমানবন্দরের কর্মী ও পুলিশ কর্মকর্তারা সহায়তা করে এবং হাসপাতালে নিয়ে যায়। পরে তিনি আনুষ্ঠানিক অভিযোগ করেন।

অন্যদিকে, এই অভিযোগ হ্যাগিস অস্বীকার করে বলেন, ‘যত তাড়াতাড়ি সম্ভব তদন্ত করা হোক, আমি সম্পূর্ণ নির্দোষ। তবে এ ঘটনা নতুন নয়। এর আগেও হ্যাগিসের বিরুদ্ধে যৌন নিপীড়নের অভিযোগ উঠেছিল। ২০১৮ সালে, পাবলিসিস্ট হ্যালি ব্রেস্ট হ্যাগিসের বিরুদ্ধে অভিযোগ করেছেন যে তিনি ২০১৩ সালে একটি প্রিমিয়ারের পরে তার নিউইয়র্ক অ্যাপার্টমেন্টে হিংস্রভাবে ধর্ষণ করেছিলেন। তার অভিযোগের পরিপ্রেক্ষিতে আরও তিনজন নারী হ্যাগিসের বিরুদ্ধে পৃথক যৌন অসদাচরণের অভিযোগ নিয়ে এগিয়ে আসেন। তখনো হ্যাগিস সব অভিযোগ অস্বীকার করেছেন।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
BKash Payment
Bkash Payment