শনিবার   ২০ এপ্রিল ২০২৪ || ৭ বৈশাখ ১৪৩১ || ০৯ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

নোলানের নতুন সিনেমায় বড় তারকার মেলা থামছেই না

এন্টারটেইনমেন্ট ডেস্ক

১৭:১৬, ৫ জানুয়ারি ২০২২

৫৩২

নোলানের নতুন সিনেমায় বড় তারকার মেলা থামছেই না

জশ হার্টনেট (বামে) ও ক্রিস্টোফার নোলান
জশ হার্টনেট (বামে) ও ক্রিস্টোফার নোলান

ক্রিস্টোফার নোলানের সিনেমা মানেই ভক্তদের প্রত্যাশা তুঙ্গে। কিছুদিন আগেই জানা গেছে ‘ওপেনহাইমার’ নামে নতুন একটি সিনেমা নিয়ে আসছেন তিনি। তারপরেই নড়েচড়ে বসেছিল সিনেমাপ্রেমী ও ভক্তরা।

‘ওপেনহাইমার’-এ অভিনয় করার জন্য যাদের নেওয়া হচ্ছে তারা সবাই এক একজন তুমুল জনপ্রিয় অভিনয়শিল্পী। এদের মধ্যে আছে এমিলি ব্লান্ট, ম্যাট ড্যামন, রবার্ট ডাউনি জুনিয়র, ফ্লোরেন্স পু, রামি মালেক, সিলিয়ান মার্ফি'র মতো হালের ক্রেজ সব শিল্পীরা। অর্থাৎ সিনেমাটি পুরোপুরি স্টারকাস্ট দিয়ে ভর্তি।

এ তালিকায় যোগ দিলেন আরেক হলিউড সুপারস্টার জশ হার্টনেট। ‘ব্ল্যাক হক ডাউন’, ‘পার্ল হার্বার’-এর মতো ২য় বিশ্বযুদ্ধের সিনেমগুলোতে দেখা গিয়েছে তাকে। তবে ‘ওপেনহাইমার’-এ কোন চরিত্রে অভিনয় করবেন তিনি তা এখনো জানা যায়নি। খবর ডেডলাইন নামক একটি গণমাধ্যমের।

রবার্ট ওপেনহাইমার ম্যানহাটন প্রজেক্টের অংশ ছিলেন। এ প্রজেক্টের মাধ্যমে অ্যাটম বোমা তৈরি করে মার্কিন যুক্তরাষ্ট্র। ওপেনহাইমারকে অ্যাটম বোমার জনক বলা হয়। তার জীবনী ও কর্মকাণ্ড নিয়েই সিনেমাটি তৈরি করছেন নোলান। তবে এটি দেখতে হলে মোটামুটি ধৈর্যের পরীক্ষা দিতে হবে ভক্তদের। কারণ ২০২৩ সালের আগে মুক্তি পাচ্ছে না সিনেমাটি।

২০২১ সালে মোটামুটি ব্যস্তই কেটেছে জশের। সে বছর গাই রিচি’র ‘র্যাথ অব ম্যান’-এ অভিনয় করেছিলেন তিনি। নতুন বছরের শুরুটা সুখবর দিয়েই শুরু হলো তার।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank