বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ || ১০ বৈশাখ ১৪৩১ || ১৩ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

একের পর এক অভিনেত্রীর আত্মহত্যা: যা বললেন নুসরাত

এন্টারটেইনমেন্ট ডেস্ক

১৫:১৩, ২৮ মে ২০২২

আপডেট: ১৫:১৮, ২৮ মে ২০২২

৬৬০

একের পর এক অভিনেত্রীর আত্মহত্যা: যা বললেন নুসরাত

অভিনেত্রীদের একের পর এক আত্মহত্যার ঘটনা বেড়েই চলছে। সুশান্ত সিং রাজপুত, জিয়া খানের মতো সেলিব্রিটিকে অকালেই হারানোর ক্ষত আজও দগদগে বলিউডে। সম্প্রতি সেই প্রবণতা দেখা দিয়েছে টলিপাড়াতেও। পল্লবী দে, বিদিশা দে মজুমদার ও তাঁর বান্ধবী অভিনেত্রী মঞ্জুষা নিয়োগী। 

গত কয়েকদিনে পরপর আত্মহননের পথ বেছে নিয়েছেন টলিউডের এই তিন উঠতি অভিনেত্রী।

অভিনেত্রী আত্মহত্যা করছেন তা নিয়ে কথা বললেন টলিউডের জনপ্রিয় অভিনেত্রী ও সংসদ সদস্য নুসরাত জাহান। তার মতে, তরুণ মডেল-অভিনেত্রীদের লাগামহীন উচ্চাকাঙ্ক্ষা আর বিলাসিতাই এসব মৃত্যুর জন্য দায়ী।

শুক্রবার (২৭ মে) নিজের নির্বাচনী এলাকা বসিরহাটে একটি রক্তদান অনুষ্ঠানে যোগ দিয়ে সাম্প্রতিক রহস্যজনক মৃত্যুগুলোর বিষয়ে কথা বলেন। 

তিনি বলেন, অভিনেত্রীদের মৃত্যু রীতিমতো দুঃখজনক। এই রকম কাজ যেন কেউ না করেন, ভগবানের কাছে এই প্রার্থনা করি। ইদানীং একটি প্রবণতা দেখা দিচ্ছে। নতুন প্রজন্মের অভিনেত্রীদের উচ্চাকাঙ্ক্ষা, বিলাসিতা, শিখরে পৌঁছতে গিয়ে তা না পেয়ে মানসিক যন্ত্রণা। তার পর সেখান থেকে মুক্তি পেতে আত্মহত্যার পথ বেছে নিচ্ছেন অনেকে। এটা খুবই দুঃখের। আর কেউ যেন এমনটা না করেন।

গত বুধবার (২৫ মে) ঝুলন্ত অবস্থায় পাওয়া যায় অভিনেত্রী বিদিশা দের দেহ। বিদিশার মৃত্যুর পর শুক্রবার (২৭ মে) সকালে কলকাতার পাটুলির বাড়ি থেকে উদ্ধার হয় অভিনেত্রী মঞ্জুষার মরদেহ। এর আগে ১৫ মে দক্ষিণ কলকাতার ফ্ল্যাট থেকে উদ্ধার হয় টেলিভিশন অভিনেত্রী পল্লবী দের মরদেহ।
 

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank