বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ || ৫ বৈশাখ ১৪৩১ || ০৭ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

ক্রস কানেকশন-এ নিশো-সাবিলার প্রেম

এন্টারটেইনমেন্ট ডেস্ক

১৪:৫৮, ৪ ফেব্রুয়ারি ২০২২

আপডেট: ১৫:০৭, ৪ ফেব্রুয়ারি ২০২২

৫৯৯

ক্রস কানেকশন-এ নিশো-সাবিলার প্রেম

ক্রস কানেকশন
ক্রস কানেকশন

নব্বই থেকে শূন্য দশকে ল্যান্ডফোনের দিনগুলোতে ক্রস কানেকশনের কল্যাণে প্রেম হতো প্রায়ই। তাই সময়ের সাথে সাথে পুরো ব্যাপারটিতেই এক ধরণের রোমান্টিকতা জড়িয়ে গেছে। 

ল্যান্ডফোন নেই, তাই মুঠোফোন-ম্যাসেঞ্জারের দুনিয়ায় আজকাল আর সেই ক্রস কানেকশনের গল্প শোনা যায় না। তবুও এই সময়ে এসে ক্রস কানেকশন ঘটে যায় আফরান নিশোর জীবনে। মুঠোফোনের অপরপ্রান্তে পেয়ে যান সাবিলা নূরকে।

এমনই এক গল্প নিয়ে জাকারিয়া সৌখিন নির্মাণ করেছেন বিশেষ নাটক ক্রস কানেকশন। সিএমভি’র ব্যানারে এটি নির্মাতার সঙ্গে নাটকটি যৌথভাবে রচনা করেছেন ইফফাত আরা ইয়াসমীন।

সৌখিন জানান, প্রতি জন্মদিনেই তুর্যর মন প্রচণ্ড খারাপ থাকে। কারণ তাকে জন্ম দিতে গিয়েই তার মা মারা যায়। তাই জন্মদিন এলেই তার বাবা তাকে বিভিন্নভাবে হাসিখুশি রাখার চেষ্টা করে। অথচ সেই চেষ্টায় কখনোই সফল হয়নি বাবা। কিন্তু এবার জন্মদিনে তুর্যকে একটা রেস্টুরেন্টে খাওয়াতে এনে বাবা অবাক, তুর্যর মন ভালো হয়ে যায়!

নির্মাতা বলেন, ‘তুর্যর মন ভালো হওয়ার কারণটা কিন্তু বাবা বা খাবারের মেন্যু নয়, একটি মেয়ে! মেয়েটিকে দেখে তুর্য প্রেমে পড়ে যায়। অনেক কষ্টে সে মেয়েটির নাম্বার ম্যানেজ করে। কিন্তু নাম্বারটি ভুল। শেষের ডিজিট মিসটেকের কারণে অন্য মেয়ের সাথে তার ফোনে প্রেম হয়ে যায়! এভাবেই মূলত গল্পের শুরু। শেষটা অন্যরকম। যা প্রচারের পর দর্শকরা দেখতে পারবেন।’

নাটকটি প্রযোজনা করেছেন এস কে সাহেদ আলী। শিগগিরই এটি উন্মুক্ত করা হবে সিএমভি’র ইউটিউব চ্যানেলে।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank