শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ || ১২ বৈশাখ ১৪৩১ || ১৪ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

২৪ ডিসেম্বর থেকে সিনেপ্লেক্সে দেখা যাবে দ্য ম্যাট্রিক্স রেজারেকশন

এন্টারটেইনমেন্ট ডেস্ক

১৬:৫৮, ২৩ ডিসেম্বর ২০২১

আপডেট: ১৭:৩১, ২৩ ডিসেম্বর ২০২১

৫৯৮

২৪ ডিসেম্বর থেকে সিনেপ্লেক্সে দেখা যাবে দ্য ম্যাট্রিক্স রেজারেকশন

দ্য ম্যাট্রিক্স রেজারেকশনস
দ্য ম্যাট্রিক্স রেজারেকশনস

প্রায় দুই দশক পর পর্দায় আসছে হলিউডের জনপ্রিয় 'দ্য ম্যাট্রিক্স' ফ্র্যাঞ্চাইজের নতুন ছবি। বহুল প্রতীক্ষিত এ সিনেমাটি বাংলাদেশের দর্শকদের দেখার সুযোগ করে দিচ্ছে স্টার সিনেপ্লেক্স।

২২ ডিসেম্বর আন্তর্জাতিকভাবে মুক্তি পেয়েছে সিরিজের চতুর্থ সিনেমা 'দ্য ম্যাট্রিক্স রেজারেকশনস'। বাংলাদেশের দর্শকরা স্টার সিনেপ্লেক্সে শুক্রবার (২৪ ডিসেম্বর) থেকে দেখতে পাবেন সিনেমাটি।

১৯৯৯ সালে মুক্তি পায় বৈজ্ঞানিক কল্পকাহিনীনির্ভর সিনেমা 'দ্য ম্যাট্রিক্স'। মুক্তির পরপরই সিনেমাটি ব্যাপক সাড়া পায়। সেই সময়ে এই সিনেমাটি বক্স অফিস থেকে ৪৬৫.৩ মিলিয়ন মার্কিন ডলার আয় করেছিলো। এরপর ২০০৩ সালে মুক্তি পায় এই সিরিজের পরের দুটি সিনেমা 'দ্য ম্যাট্রিক্স রিলোডেড' ও 'দ্য ম্যাট্রিক্স রেভ্যুলেশন্স'।

এই দুইটি সিনেমা বক্স অফিস থেকে যথাক্রমে ৭৩৯.৪ মিলিয়ন ও ৪২৭.৩ মিলিয়ন মার্কিন ডলার আয় করার মাধ্যমে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করে। 'ম্যাট্রিক্স রেভল্যুশন'কে সিরিজটির শেষ বলে ধারণা করেছিলেন ভক্তরা। তবে ভক্তদের চমকে দিয়ে আবারও পর্দায় আসছে ‘ম্যাট্রিক্স’।

২০২০ সালের ফেব্রুয়ারি মাসে যুক্তরাষ্ট্রের স্যান ফ্রান্সিসকোতে 'দ্য ম্যাট্রিক্স রেজারেকশনস' সিনেমার শুটিং শুরু হয়। এতে কিয়ানু রিভস, ক্যারি অ্যান মস ছাড়াও থাকছেন নিল প্যাট্রিক হ্যারিস, জেসিকা হেনউক সহ একঝাঁক জনপ্রিয় হলিউড তারকা এবং বলিউডের জনপ্রিয় নায়িকা প্রিয়াঙ্কা চোপড়া।

আগের তিন পর্বের মতো এবারও পরিচালনায় থাকছেন লানা ওকাভস্কি। নিও এবং ট্রিনিটি চরিত্রে থাকছেন জনপ্রিয় অভিনেতা কিয়ানু রিভস ও অভিনেত্রী ক্যারি অ্যান মস। 'দ্য ম্যাট্রিক্স' সিনেমার কাহিনী যেখান থেকে শুরু হয়েছিলো এই সিনেমার কাহিনী ঠিক সেখানেই ফিরে যাবে।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank