বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ || ১১ বৈশাখ ১৪৩১ || ১৩ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

২০২১-এ সবচেয়ে বেশি দেখা ইউটিউব ভিডিও কোনগুলো?

এন্টারটেইনমেন্ট ডেস্ক

১৬:৫৬, ১ ডিসেম্বর ২০২১

আপডেট: ১৭:০২, ১ ডিসেম্বর ২০২১

৬২৬

২০২১-এ সবচেয়ে বেশি দেখা ইউটিউব ভিডিও কোনগুলো?

তালিকার শীর্ষস্থানটি দখল করেছেন জনপ্রিয় ইউটিউবার মি. বিস্ট
তালিকার শীর্ষস্থানটি দখল করেছেন জনপ্রিয় ইউটিউবার মি. বিস্ট

ভিডিও দেখা ও প্রকাশ করার প্ল্যাটফর্ম ইউটিউব ২০২১ সালে সবচেয়ে বেশিবার দেখা ভিডিওগুলোর তালিকা প্রকাশ করেছে। খবর সিনেট-এর।

এ তালিকায় শীর্ষস্থানটি দখল করেছেন জনপ্রিয় ইউটিউবার মি. বিস্ট। তার গত মার্চে প্রকাশিত হওয়া 'আই স্পেন্ট ৫০ আওয়ার্স বারিড অ্যালাইভ' শিরোনামের ভিডিওটি এখন পর্যন্ত সাড়ে ১৪ কোটি বার দেখা হয়েছে।

মি. বিস্ট বিভিন্ন ভিন্নধর্মী ভিডিও নির্মাণ করে ইউটিউবে প্রকাশ করেন। তার ভিডিওগুলো নিয়মিত কয়েক লাখ মানুষ দেখেন। সম্প্রতি তিনি নেটফ্লিক্স-এর জনপ্রিয় 'স্কুইড গেইম' সিরিজটি ইউটিউবে নতুনভাবে তৈরি করেছেন।

দ্বিতীয় স্থানে আছে জনপ্রিয় ভিডিও গেইম মাইনক্রাফট-এর একটি গেইমপ্লে ভিডিও। 'ড্রিম' নামের একটি চ্যানেল থেকে প্রকাশিত এ ভিডিওটি এখন পর্যন্ত ছয় কোটি ২০ লাখ বার দেখা হয়েছে।

তালিকার অন্যান্য ভিডিওগুলোর মধ্যে আছে প্রযুক্তিবিষয়ক ভিডিও নির্মাতা মার্ক রোবার-এর ফোন চোর ধরার একটি ভিডিও, ন্যাশনাল ফুটবল লিগ, ধর ম্যান, আমেরিকা'স গট ট্যালেন্ট ইত্যাদি সম্পর্কিত ভিডিও।

সবচেয়ে বেশিবার দেখা মিউজিক ভিডিওর তালিকায় শীর্ষস্থানে রয়েছে পুহ শিস্টি'র 'ব্যাক ইন ব্লাড' গানটি। এটি ২১ কোটি ১০ লাখ বার দেখা হয়েছে।

উল্লেখ্য এই তালিকাটি মার্কিন যুক্তরাষ্ট্রভিত্তিক। চারটি আলাদা ক্যাটাগরিতে চারটি তালিকা তৈরি করেছে ইউটিউব। এগুলো হলো 'ইউ এস ট্রেন্ডং ভিডিয়োজ', 'ইউএস টপ ক্রিয়েটরস', 'ইউ এস টপ শর্টস ক্রিয়েটরস', এবং 'ইউএস টপ মিউজিক ভিডিয়োজ'।
 

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank