শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ || ৫ বৈশাখ ১৪৩১ || ০৮ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

দক্ষিণি সুপারস্টার পুনীত রাজকুমার আর নেই

এন্টারটেইনমেন্ট ডেস্ক

১৭:০১, ২৯ অক্টোবর ২০২১

আপডেট: ১৯:১৮, ২৯ অক্টোবর ২০২১

৬৬১

দক্ষিণি সুপারস্টার পুনীত রাজকুমার আর নেই

হৃদরোগে আক্রান্ত হয়ে এই অভিনেতার মৃত্যু হয়
হৃদরোগে আক্রান্ত হয়ে এই অভিনেতার মৃত্যু হয়

ভারতের দক্ষিণি সিনেমার সুপারস্টার পুনীত রাজকুমার মারা গেছেন। হৃদরোগে আক্রান্ত হয়ে এই অভিনেতার মৃত্যু হয়। তার বয়স হয়েছিল ৪৬ বছর। তার মৃত্যুতে ভক্ত অনুরাগীসহ ভারতীয় শোবিজ অঙ্গনে নেমে এসেছে শোকের ছায়া।

জিমে ব্যায়াম করার সময় হৃদরোগে আক্রান্ত হন এই সুপারস্টার। এরপর এই কন্নড় অভিনেতাকে শুক্রবার বেঙ্গালুরুর একটি বেসরকারি হাসপাতালের ইনটেনসিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) ভর্তি করা হয়।

বেঙ্গালুরুর বিক্রম হাসপাতাল এক বিবৃতিতে জানায়, অভিনেতাকে যখন আনা হয়েছিল তখন তিনি অচেতন ছিলেন। তার কার্ডিয়াক রিসাসিটেশন শুরু করা হয়েছিল। কিন্তু, তাকে বাঁচানো সম্ভব হয়নি।

প্রিয় তারকার অসুস্থতার খবর জানতে পেরে হাসপাতালের সামনে ভিড় করেন হাজারও অনুরাগীরা। আর মৃত্যুর খবরে নেমে আসে শোকের ছায়া। হাসপাতালে পুনীতকে দেখতে যান কর্ণাটকের মুখ্যমন্ত্রী বাসভরাজ বোমাই ও রাজস্বমন্ত্রী আর অশোক।

কিংবদন্তী অভিনেতা রাজকুমারের ছেলে পুনীত রাজকুমার।এই অভিনেতাকে দক্ষিণ ফিল্ম ইন্ডাস্ট্রির সব থেকে ধনী অভিনেতা হিসেবে গণ্য করা হয়।

শিশুঅভিনেতা হিসেবে ক্যারিয়ার শুরু করেছিলেন পুনীত রাজকুমার। ১২টি সিনেমায় শিশুশিল্পী হিসেবে কাজ করেছেন তিনি। পেয়েছেন ভারতে জাতীয় চলচ্চিত্র পুরস্কারও।  

২০০২ সালে ‘আপ্পু’ সিনেমায় অভিনয় করে তুমুল জনপ্রিয়তা পান পুনীত রাজকুমার। প্রায় ২৯ টি সিনেমায় অভিনয় করছেন পুনীত রাজকুমার।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank