বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ || ১১ বৈশাখ ১৪৩১ || ১৩ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

ভূতের ছবি দেখেই আয় হবে এক লাখ টাকা

স্টাফ করেসপন্ডেন্ট

১৫:০৯, ১৫ সেপ্টেম্বর ২০২১

১২৮১

ভূতের ছবি দেখেই আয় হবে এক লাখ টাকা

অনেকেই ভূতে ভয় পান। আবার কেউ কেউ ভূতে বিশ্বাস করেন না। অতএব ভয় পাওয়ার প্রশ্নই নেই। তাহলে সেই সমস্ত মানুষদের জন্য সুখবর। তাদের জন্য সেই সুখবর দিয়েছে মার্কিন সংস্থা ফাইন্যান্সবাজ। 
  
সংস্থার দাবি, তাদের বেছে দেওয়া ১৩টি ভূতুড়ে ছবি যিনি দেখতে পারবেন, সেই ব্যক্তকে পুরস্কৃত করবেন তারা। পুরস্কার মূল্য হিসেবে ওই ব্যক্তিকে দেওয়া হবে ১৩০০ মার্কিন ডলার। বাংলাদেশি মুদ্রায় যা প্রায় এক লাখ ১০ হাজার টাকা। 

আসলে একটি নতুন সমীক্ষা শুরু করতে চলেছে ফাইন্যান্সবাজ। সমীক্ষাটির নাম ‘হরর মুভি হার্ট রেট অ্যানালিস্ট’। অর্থাৎ ভূতের সিনেমা দেখার সময় সাধারণ মানুষের হৃৎস্পন্দন কেমন থাকে তা মূল্য়ায়ন করবে সংস্থাটি। অক্টোবরে হবে সেই সমীক্ষা।   

ফাইন্যান্সবাজ সংস্থা থেকে জানান হয়েছে, সমীক্ষায় অংশগ্রহণকারীর হাতে পরিয়ে দেওয়া হবে Fitbit। এরপর স্টপওয়াচের মাধ্যমে তাঁর হৃৎস্পন্দন মূল্য়ায়ন করা হবে।   
  
যে ১৩টি ছবি অংশগ্রহণকারীকে দেখতে হবে তা হল- Saw, Amityville Horror, A Quiet Place, A Quiet Place Part 2, Candyman, Insidious, The Blair Witch Project, Sinister, Get Out, The Purge, Halloween (2018), Paranormal Activity এবং Annabelle.
  
অংশগ্রহণকারীকে ৯ অক্টোবর থেকে ১৮ অক্টোবরের মধ্যে ১৩টি সিনেমা দেখতে হবে।
 

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank