মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ || ১০ বৈশাখ ১৪৩১ || ১২ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

‘তোমার ভালোবাসার পরোয়া করি না’

স্টাফ করেসপন্ডেন্ট

১৩:৪৬, ১ সেপ্টেম্বর ২০২১

আপডেট: ১৩:৪৯, ১ সেপ্টেম্বর ২০২১

৮৭৭

‘তোমার ভালোবাসার পরোয়া করি না’

পরীমনির মেহেদী দিয়ে লেখা  ‘Dont love me bitch’
পরীমনির মেহেদী দিয়ে লেখা ‘Dont love me bitch’

২৭ দিন কারাভোগের পর মুক্তি পেয়ে কাশিমপুর কারাগারের বাইরে এসে ভক্ত অনুরাগীদের উদ্দেশ্যে হাত নাড়েন চিত্রনায়িকা পরীমনি। ওই সময় তার হাতে একটি লেখা অনেকের নজর কাড়ে। তাতে মেহেদী দিয়ে লেখা ছিল ‘Dont love me bitch’, বাংলায় যার ভাবার্থ দাঁড়ায় ‘তোমার ভালোবাসার পরোয়া করি না।’

সকাল সাড়ে ৯ টার দিকে পরীমনি তার আইনজীবী ও খালুর সঙ্গে কারাগার থেকে বের হয়ে ঢাকার পথে রওনা হন। এ সময় কারাফটকে তাকে বহন করা গাড়ি দাঁড়ালে উৎসুক লোকজন সেটিকে ঘিরে রাখে। বুধবার দুপুর ১টার দিকে বনানীর বাসায় প্রবেশ করেন এই নায়িকা।

নায়িকার আইনজীবী নীলাঞ্জনা রিফাত সুরভী জানান, পরীমনি মানসিক ও শারীরিকভাবে বিপর্যস্ত। এ কারণে তিনি সাংবাদিকদের সঙ্গে আপাতত কথা বলবেন না।

পরীমনির নানা শামসুল হকও গণমাধ্যমকে বলেন, 'বাসায় ফিরে আগামী কয়েকদিন একটু বিশ্রামে থাকুক। কারো সঙ্গেই কোনো কথা বলবে না পরীমনি। ওর মানসিক অবস্থা এখনও ততোটা ভালো না। সবকিছু যেন ঠিক হয়ে যায়।'

পরীমনিকে তার বনানীর বাসা থেকে গত ৪ আগস্ট মাদকদ্রব্যসহ আটক করে র‌্যাবের একটি দল। পরের দিন বনানী থানায় এ অভিনেত্রীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করে বাহিনীটি।

সেই মামলায় গতকাল মঙ্গলবার জামিন হয় পরীমনির। আদেশের কাগজ কারাগারে যেতে সময় লাগায় বুধবার সকালে কারামুক্ত হন আলোচিত এ অভিনেত্রী।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank