মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ || ১০ বৈশাখ ১৪৩১ || ১২ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

লুক ও বডি শেপ-এ পরিবর্তন আনছেন মৌসুমী!

এন্টারটেইনমেন্ট ডেস্ক

১৯:১১, ২৭ ডিসেম্বর ২০২২

আপডেট: ১৯:১১, ২৭ ডিসেম্বর ২০২২

৫৫২

লুক ও বডি শেপ-এ পরিবর্তন আনছেন মৌসুমী!

ওজন কমিয়ে নতুন রূপে হাজির হচ্ছেন নায়িকা চিত্রনায়িকা মৌসুমী। মাস ছয়েকের মধ্যে জনপ্রিয় এই চিত্রতারকার লুক ও বডি শেপ-এ পরিবর্তন আসবে। ত্বকের বিভিন্ন সমস্যা ও শরীরের অতিরিক্ত মেদ কমানোসহ বিভিন্ন সমস্যার সমাধান হবে তার।

নারীর শারীরিক সৌন্দর্য্য এবং সুস্বাস্থ্যের বিকাশে কাজ করছে বিউটেইন রিভাইভ। দীর্ঘদিন যাবত ঢাকা, চট্টগ্রামের ৪টি ক্লিনিক পরিচালনার মাধ্যমে ব্র্যান্ডটি নিজেদের কার্যক্রম পরিচালনা করছে। রাজধানীর গুলশান শাখায় বিউটেইন রিভাইভ-এর সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন প্রিয়দর্শিনী খ্যাত মৌসুমী।

সংবাদ বিজ্ঞপ্তি পাঠানো বক্তব্যে মৌসুমী জানান, এই বিষয়টি তার কাছে অনেক ইন্টারেস্টিং মনে হয়েছে। কারণ এখন তার এই ধরনের ট্রিটমেন্টের প্রয়োজন ছিল। নিজেকে আমূল পরিবর্তন করার জন্য ইতোমধ্যে নিয়মিত ক্লিনিক শুরু করেছেন এক সময়কার সুপারস্টার এই নায়িকা।

মৌসুমী বলেন, যে কোনো কিছু করতে গেলে জেনেবুঝে করতে পছন্দ করি। এর আগেও আমার কাছে এমন প্রস্তাব এসেছিল, না করে দিয়েছিলাম । তবে এই ক্লিনিকে গিয়ে দেখেছি তারা বেশ যত্ন সহকারে কাজ করেন। ব্যস্ততার মধ্যেও সময় বের করে নিজেকে নতুন করে গোছানোর জন্য সময় বের করছি। আমার ফ্যানরা আমাকে কয়েকমাসের মধ্যে নতুন রূপে দেখতে পাবে।

বিউটেইন রিভাইভের কর্ণধার রোমানা ওয়াফা বলেন, আমি চ্যালেঞ্জ করে বলতে পারি, যত্নে ও নিয়মে নিজেকে বেঁধে নিতে পারলে জীবন সুন্দর হয়। মৌসুমী আপুর বিষয়ে আমি চ্যালেঞ্জ নিচ্ছি, তিনি চেষ্টা করলে অবশ্যই সাকসেস হবে। তবে শর্ত হচ্ছে, তাকে নিয়মিত হতে হবে। না হলে সব চেষ্টা বৃথা যাবে।

জানা যায়, এই ক্যাম্পেইনটি পরিচালনা করছে এজেন্সি আইডিয়া বক্স এবং ক্যাম্পেইনের সকল বিজ্ঞাপন নির্মাণ করছে নাইন্টিজ কিডস ফিল্মস।

 

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank