শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ || ১২ বৈশাখ ১৪৩১ || ১৪ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

ঋতুপর্ণার কাছে ক্ষমা চাইলো বিমান কর্তৃপক্ষ

এন্টারটেইনমেন্ট ডেস্ক

১৫:৫২, ৩১ মার্চ ২০২২

আপডেট: ১৫:৫৩, ৩১ মার্চ ২০২২

৫৮২

ঋতুপর্ণার কাছে ক্ষমা চাইলো বিমান কর্তৃপক্ষ

যথাসময়ে বিমানবন্দরে পৌঁছাতে না পেরে ফ্লাইট মিস করেন টালিউডের জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। 

অভিনেত্রীর অভিযোগ ছিল টানা ৪০ মিনিট ধরে অনুরোধ করেছেন এমনকী কান্নাকাটি করেন তা সত্ত্বেও তাঁকে বিমানে উঠতে দেওয়া হয়নি।

ঘটনার তিন দিন পর বৃহস্পতিবার ঝামেলার অবসান হয়েছে। ইন্ডিগো নামের বিমান সংস্থা টুইট করে ঋতুপর্ণা সেনগুপ্তের কছে ক্ষমা চেয়েছে। 

বিমান সংস্থাটি টুইটে লিখেছে, ‘আপনার অসুবিধার জন্য আমরা ক্ষমাপ্রার্থী। অনেক বার ফোনে যোগাযোগ করার চেষ্টা করা হয়েছে কিন্তু কোনও ভাবে সফল হইনি। আপনার সুবিধামতো একটা সময় বলুন, আপনার সাথে যোগাযোগ করে আমরা কথা বলে নেব।’

সামাজিক যোগাযোগ মাধ্যমে ক্ষুব্ধ প্রতিক্রিয়ায় ঋতুপর্ণা জানিয়েছিলেন, আহমেদাবাদের বিমান ধরার জন্য যাত্রীদের গেট নং ১৯-এ বোর্ডিংয়ের সময় ভোর ৪.৫৫ দেওয়া হয়েছিল। তিনি পৌঁছান ৫.১০ থেকে ৫.১২ মিনিটের মধ্যে। তাকে জানানো হয়, বোর্ডিং গেট অনেক ক্ষণ আগেই বন্ধ হয়ে গিয়েছে! তাকে দেখতে না পেয়ে নির্দিষ্ট সময়ে নাকি তার নাম ঘোষণাও করেছেন কর্তৃপক্ষ। ফোনেও যোগাযোগ করা হয়েছে। কিন্তু নায়িকার দাবি, তার কাছে ফোনে কোনো কল আসেনি।

তিনি বলেন, সঠিক সময়ে শ্যুটিংয়ে না গেলে প্রযোজকের সমস্যা হবে। বন্ধ হয়ে যাবে শ্যুট। তাই তিনি ক্রমাগত বিমানবন্দরের কর্মীদের তাকে বিমানে উঠতে দেওয়ার অনুরোধ জানান। টানা ৪০ মিনিট তার সঙ্গে কথা হয় কর্মীদের। কিন্তু নায়িকার দাবি, তার সমস্যা কেউ বুঝতেই চাননি! বিমান ধরতে না পারার কষ্টে কেঁদেও ফেলেন অভিনেত্রী। তবু কোনও হেলদোল দেখা যায়নি কর্মীদের।

অথচ এই বচসা চলার সময়েই ঋতুপর্ণা দেখতে পান বিমানটি তখনো দাঁড়িয়ে! বিমানে ওঠার সিঁড়িও খুলে নেওয়া হয়নি!

অভিনেত্রীর কথায়, ‘মাত্র ৫০ পা দূরে বিমান দাঁড়িয়ে। আমি দেখতে পাচ্ছি। কিন্তু যেতে পারছি না। অথচ আমার বোর্ডিং পাস থেকে শুরু করে সিট নম্বর সব আছে। কিছুদিন আগেই আমায় সংস্থার পক্ষ থেকে সম্মানসূচক পাসপোর্টও দেওয়া হয়েছে। নয় নয় করে বেশ কয়েক বার এই সংস্থার বিমানে চড়ে যাতায়াতও করেছি। কোনো দিন এই পরিস্থিতির সম্মুখীন হতে হয়নি!’

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank