শুক্রবার   ২৯ মার্চ ২০২৪ || ১৫ চৈত্র ১৪৩০ || ১৭ রমজান ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

হলিউড অভিনেত্রীকে নিয়ে নতুন সিনেমায় শাকিব খান

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

১২:১৯, ২৯ মার্চ ২০২২

আপডেট: ১২:২০, ২৯ মার্চ ২০২২

৪৭৬

হলিউড অভিনেত্রীকে নিয়ে নতুন সিনেমায় শাকিব খান

ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খান গত ছয় মাস ধরে অবস্থান করছেন যুক্তরাষ্ট্রে। সোমবার (২৮ মার্চ) ছিল এ নায়কের জন্মদিন। এদিন জীবনের ৪৩ বসন্তে পা রাখেন তিনি। 

এবার প্রথমবারের মতো মার্কিন যুক্তরাষ্ট্রে জন্মদিন পালন করেন তিনি। জন্মদিন উপলক্ষে নতুন সিনেমার ঘোষণা দেন এই নায়ক। সিনেমার নাম ‘রাজকুমার’। এদিন নিউইয়র্কের স্থানীয় সময় সোমবার সন্ধ্যায় ওয়ার্ল্ড ফেয়ার মারিনা কনভেনশন হলে সিনেমাটির মহরত অনুষ্ঠিত হয়।

এদিন শাকিব খান বলেন, সবাই জানুক, আমেরিকায় গিয়ে শুধু গ্রীনকার্ড নিয়ে ঘুরেই আসিনি। কার্ডটা পকেটে নিয়েই বসে থাকিনি। সঙ্গে আমি আমার দেশ, চলচ্চিত্রকে নিয়ে এসেছি। আমেরিকায় এমন ব্যবস্থায় শুরু করতে যাচ্ছি, যেদিন আমাদের সিনেমা হলিউড-বলিউড সিনেমার মতো ডিস্ট্রিবিউশন হবে বলেও জানান তিনি।

এদিকে রাজকুমার সিনেমার চমক হচ্ছে এতে শাকিব খানের সঙ্গে দেখা যাবে মার্কিন অভিনেত্রী কোর্টনি কফি’কে। সোমবার সিনেমার মহরত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তিনি।

‘রাজকুমার’ সিনেমাটি শাকিব খানের প্রযোজনা প্রতিষ্ঠান এসকে ফিল্মসের ব্যানারে পরিচালনা করবেন নির্মাতা হিমেল আশরাফ। এতে সহ-প্রযোজক হিসেবে থাকছেন জাকারিয়া মাসুদ ও কাজী রিটন।

এই সিনেমার গল্প, চরিত্র সবকিছু নিয়ে অনেক চিন্তা-ভাবনা হয়েছে। নির্মাণশৈলীতে প্রযুক্তির ব্যবহার থাকবে। এ ছাড়া অনেকগুলো চমকও থাকবে সিনেমায়। চোখ বন্ধ করে বলতে পারি এটি একটি আন্তর্জাতিক মানের সিনেমা হবে। সিনেমা মুক্তিও হবে আন্তর্জাতিকভাবে।’
 

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank