বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ || ১১ বৈশাখ ১৪৩১ || ১৩ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

এবার অভিযুক্তর নামও বললেন পরীমণি, জানালেন জীবন নিয়ে শংকার কথা

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

০০:২০, ১৪ জুন ২০২১

আপডেট: ১৫:৪৬, ১৪ জুন ২০২১

৮৪০

এবার অভিযুক্তর নামও বললেন পরীমণি, জানালেন জীবন নিয়ে শংকার কথা

পরীমণি [সংগ্রহ]
পরীমণি [সংগ্রহ]

ঢাকাই সিনেমার নায়িকা পরীমণি অভিযোগ করেছেন তাকে ধর্ষণ ও হত্যার চেষ্টা করা হয়েছে। সেসময় তাকে নির্যাতনও করা হয়েছে দাবি করে প্রথমে ফেসবুকে নিজের ভেরিফায়েড পেইজে পোস্ট দেন। পরবর্তীতে নিজের বাসায় সাংবাদিকদের সঙ্গেও কথা বলেন তিনি।

পরীমণি জানান, ঘটনাটি ঘটেছে উত্তরার বোট ক্লাবে। পরীমণি অভিযোগ করেন, নাসির ইউ মাহমুদ নামে এক ব্যক্তি তাকে নেশাদ্রব্য খাইয়ে এই ঘটনা ঘটাতে চেয়েছিলেন। এসময় তিনি নিজের জীবন নিয়ে সংশয় প্রকাশ করেন। তিনি বলেন, আপনাদের জানিয়ে রাখি আমি আত্মহত্যা করার মতো মেয়ে না। আমার কিছু হলে বুঝবেন আমাকে হত্যা করা হয়েছে। আপনারা তার বিচার করবেন।

এর আগে রাত আটটার দিকে ফেসবুকে তাকে ধর্ষণ ও হত্যার চেষ্টার বিষয়টি সামনে আনেন ঢাকাই ছবির এই নায়িকা। ঘটনার বিচার এবং জীবনের নিরাপত্তা চেয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বরাবরে খোলা চিঠি ধরনের সেই পোস্টে পরীমণি লেখেন-

বরাবর, 
মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। 
আমি পরীমণি।এই দেশের একজন বাধ্যগত নাগরিক।আমার পেশা চলচ্চিত্র। আমি শারীরিক নির্যাতনের শিকার হয়েছি। আমাকে রেপ এবং হত্যা করার চেষ্টা করা হয়েছে। আমি এর বিচার চাই।

এই বিচার কই চাইবো আমি? কোথায় চাইবো? কে করবে সঠিক বিচার ? আমি খুঁজে পাইনি গত চার দিন ধরে। থানা থেকে শুরু করে আমাদের চলচ্চিত্রবন্ধু বেনজির আহমেদ আইজিপি স্যার! আমি কাউকে পাইনা মা। যাদেরকে পেয়েছি সবাই শুধু ঘটনা বিস্তারিত জেনে, দেখছি বলে চুপ হয়ে যায়! 

আমি মেয়ে, আমি নায়িকা, তার আগে আমি মানুষ। আমি চুপ করে থাকতে পারিনা। আজ আমার সাথে যা হয়েছে তা যদি আমি কেবল মেয়ে বলে, লোকে কী বলবে এই বাক্য মেনে নিয়ে চুপ হয়ে যাই, তাহলে অনেকের মতো (যাদের অনেক নাম এক্ষুণি মনে পরে গেল) তাদের মতো আমিও কেবল তাদের দল ভারী করতে চলেছি হয়তো। আফসোস ছাড়া কারোর কি করবার থাকবে তখন! আমি তাদের মতো চুপ কি করে থাকতে পারি মা? আমি তো আপনাকে দেখিনি চুপ থেকে কোন অন্যায় মেনে নিতে!

আমার মা যখন মারা যান তখন আমার বয়স আড়াই বছর। এতদিনে কখনো আমার এক মুহুর্ত মাকে খুব দরকার এখন, মনে হয়নি এটা। আজ মনে হচ্ছে , ভীষণ রকম মনে হচ্ছে মাকে দরকার ,একটু শক্ত করে জড়িয়ে ধরার জন্য দরকার। আমার আপনাকে দরকার মা। আমার এখন বেঁচে থাকার জন্য আপনাকে দরকার মা। 
মা আমি বাচঁতে চাই। 
আমাকে বাঁচিয়ে নাও মা।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank